বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়া জুড়ে এখন নুসরত জাহান (nusrat jahan) ও যশ দাশগুপ্তের (yash dasgupta) প্রেমের গুঞ্জন তুঙ্গে। স্বামী নিখিল জৈনের (nikhil jain) সঙ্গে সম্পর্ক তলানিতে ঠেকেছে নুসরতের। আর সেই কারণেই এখন নিখিলকে ভুলে যশের দিকে ঝুঁকেছেন নুসরত, এমন গুঞ্জনই কান পাতলে শোনা যাচ্ছে সোশ‍্যাল মিডিয়ায়।

আজ, ৮ জানুয়ারি ৩১ এ পা দিলেন নুসরত। কিন্তু জন্মদিনেও বিতর্ক, সমালোচনা পিছু ছাড়ল না তৃণমূলের এই অভিনেত্রী সাংসদের। যশের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে নুসরতকে রীতিমতো তুলোধনা করলেন এক মহিলা। একজন জনপ্রতিনিধি হয়ে মানুষকে পরকীয়া শেখাচ্ছেন অভিনেত্রী, এমনি অভিযোগ করেছেন তিনি।

images 120 Bangla Hunt Bengali News
জন্মদিনের ঠিক আগে নিজের ইনস্টা হ‍্যান্ডেলে নতুন ফটোশুটের কিছু ছবি শেয়ার করেন নুসরত। আর এই পোস্টের কমেন্ট বক্সেই বড়সড় এক মন্তব‍্য করেছেন ওই মহিলা। তিনি লিখেছেন, ‘আপনি তো আমাদের দেশের একজন এমপি। আর এমপি হয়ে কোথায় মানুষকে সাহায‍্য করবেন, তাদের পাশে দাঁড়াবেন তা না করে নিজে নোংরামো করে বেড়াচ্ছেন। আপনার স্বামীর সঙ্গে আপনার সমস‍্যা কিন্তু তার জন‍্য যশের ঘাড়ে চাপার মানে কি?’

তিনি আরো লেখেন, ‘একজন এমপি হয়ে মানুষকে পরকীয়া শেখাচ্ছেন! নিজের সম্মানের কথা নাই ভাবলেন, নিজের দল তৃণমূলের সম্মানের কথা তো ভাবুন। আর যে মানুষটাকে নিজের অনুপ্রেরণা ভাবেন আপনি, আমাদের মুখ‍্যমন্ত্রী মমতা ব‍্যানার্জি তো সারা জীবন রাজ‍্যের মানুষের কথা ভেবেই কাটিয়ে দিলেন। আপনিও তাই করুন। দুদিন অন্তর জামাকাপড় বদলানোর মতো ছেলে বদলাচ্ছেন। এখনো সময় আছে নিজের জন‍্য না হলেও নিজের দলের কথা ভাবুন। যশের ঘাড় থেকে নামুন আর কোনো ছেলের জীবন নষ্ট করবেন না।’

IMG 20210108 123732 Bangla Hunt Bengali News
শুধু এই কমেন্টটিই নয়, নুসরতের পোস্টে উঁকি মারলে এমন বহু কমেন্টই চোখে পড়বে। সকলেরই প্রশ্ন, যশের সঙ্গে নুসরতের সম্পর্কটা ঠিক কি? তবে মুখে কিছু না বললেও নিজের ইনস্টা স্টোরির মাধ‍্যমে নুসরত বুঝিয়ে দিয়েছেন এসবই নাকি গুঞ্জন।

Screenshot 2021 01 08 12 20 42 726 com.instagram.android Bangla Hunt Bengali News
অপরদিকে রাজস্থানে যে যশের সঙ্গেই নুসরত ছুটি কাটাতে গিয়েছিলেন তা ইতিমধ‍্যেই প্রমাণিত। অভিনেত্রীর ফ‍্যানক্লাব থেকেই ফাঁস হয়ে গিয়েছে দুজনের ছবি। এমতাবস্থায় নুসরত যতই বলুন সবই গুজব, নেটিজেনরা মানার পাত্র নন।

Check Also
Close
Back to top button