টাইমলাইনবিনোদন

মিলিন্দের নগ্ন ছবির সঙ্গে নাগা সাধুদের তুলনা, হিন্দুদের ভাবাবেগে আঘাতের অভিযোগে পূজাকে তুলোধনা নেটজনতার

বাংলাহান্ট ডেস্ক: মিলিন্দ সোমনের (milind soman) নগ্নতার সঙ্গে নাগা সাধুদের তুলনা করায় বিপাকে পড়লেন প্রাক্তন অভিনেত্রী পূজা বেদী (pooja bedi)। এই মন্তব‍্য করে হিন্দুধর্মের ভাবাবেগ ও বিশ্বাসে আঘাত হেনেছেন তিনি, এমনি অভিযোগ তুলে পূজার তীব্র সমালোচনা করছেন নেটিজেনরা। শুধু তাই নয়, পূজার মন্তব‍্যের কড়া নিন্দা করেছে অখিল ভারতীয় আখড়া পরিষদ।

ভারতীয় সাধুদের সর্বোচ্চ সংগঠন এই অখিল ভারতীয় আখড়া পরিষদ। পূজা বেদীকে সরাসরি তোপ দেগে সংগঠনের সভাপতি মহান্ত নরেন্দ্র গিরি বলেন, একজন অভিনেতার নগ্নতার সঙ্গে নাগা সন্ন‍্যাসীদের নগ্নতার তুলনা চলে না। দীর্ঘ সাধনার পর সমস্ত কাম ক্রোধ বিসর্জন দেওয়ার পরেই নাগা সন্ন‍্যাসী হওয়া যায়।


পূজা বেদীকে আগামী বছর হরিদ্বারের মহাকুম্ভ মেলায় আমন্ত্রণ জানিয়ে মহান্ত নরেন্দ্র গিরি বলেন, নিজের স্বার্থের জন‍্য নগ্ন হলে ভুল বার্তা দেওয়া হয়। নেটিজেনদের একাংশও এমন মন্তব‍্যের জন‍্য কড়া সমালোচনা করেছেন প্রাক্তন অভিনেত্রীর।

প্রসঙ্গত, সম্প্রতি নিজের ৫৫ তম জন্মদিন উপলক্ষে সমুদ্র সৈকতে নগ্ন দৌড়ের একটি ছবি শেয়ার করেন মিলিন্দ সোমন। এরপরেই প্রকাশ‍্যে গোয়ার সমুদ্র সৈকতে অশ্লীলতা ছড়ানোর অভিযোগে FIR দায়ের হয় তাঁর বিরুদ্ধে। তবে এই বিষয়ে এখনো কোনো মন্তব‍্য করেননি মিলিন্দ।

এরপরেই মিলিন্দকে সমর্থন করে পূজা লেখেন, ‘মিলিন্দের ছবির মধ‍্যে কোনো রকম অশ্লীলতা নেই। এটা দেখে যে আরো বেশি কিছু কল্পনা করছে তার মনের মধ‍্যেই অশ্লীলতা রয়েছে। সুপুরুষ, বিখ‍্যাত হওয়া ও দৃষ্টান্ত স্থাপন করাটাই ওঁর অপরাধ। নগ্নতা যদি অপরাধ হয় তাহলে সব নাগা বাবাদের গ্রেফতার করা উচিত। গায়ে ছাই মাখলেই সেটা গ্রহণযোগ‍্য হয়ে যায় না।’

দক্ষিণ গোয়ার পুলিস সুপারিনটেনডেন্ট জানান, ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ও আরো কয়েকটি ধারায় অভিযোগ দায়ের হয়েছে মডেলের বিরুদ্ধে। অশ্লীলতা ছড়ানোর অভিযোগেই এই FIR দায়ের হয়েছে বলে জানান তিনি।

Back to top button