টাইমলাইনবিনোদনভিডিও

একটা ছবিতে অভিনয় করেই ধরাকে সরা জ্ঞান! নাক উঁচু স্বভাবের জন‍্য সুহানাকে ধুয়ে দিলেন নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: সবে মাত্র একটা ছবিতে অভিনয় করেছেন সুহানা খান (Suhana Khan)। অভিনেত্রী হিসাবে তাঁর পরিচয় এটুকুই। অবশ‍্য তার থেকেও বড় একটি পরিচয় রয়েছে তাঁর। তিনি শাহরুখ খানের মেয়ে। ইন্ডাস্ট্রির অন‍্যতম বড় তারকার সন্তান ছোট থেকেই আলাদা জনপ্রিয়তা পেয়ে এসেছেন। কিন্তু এত লাইমলাইট, এত পরিচিতি আরো অহংকারী করে তুলেছে সুহানাকে, এমনি দাবি করেছেন নেটিজেনরা।

ক‍্যামেরার সঙ্গে সুহানার পরিচিতি বহুদিনের। ছোট থেকেই জনপ্রিয়তা পেয়ে এসেছেন তিনি। কিন্তু সম্প্রতি একটি ভিডিও দেখে নেটনাগরিকদের অভিযোগ, শাহরুখের মতো দিলদরিয়া নয় বরং নাকউঁচু স্বভাব হয়েছে সুহানার। বিশেষ করে একটি ছবিতে অভিনয়ের পর থেকেই নিজেকে কী না কী মনে করছেন তিনি।


নাচের ক্লাসে যাওয়ার সময়ে সুহানাকে পাকড়াও করে পাপারাৎজি। গাড়ি থেকে নামতেই ছবি তোলার জন‍্য অনুরোধ আসতে থাকে তাঁর কাছে। কিন্তু সবার অনুরোধ এড়িয়ে গিয়ে একটি বিল্ডিংয়ে ঢুকে যান সুহানা। টাইট শর্টস, স্পোর্টস ব্রা এর উপরে ক্রপ টপ এবং চোখে সানগ্লাস এঁটে নাচের ক্লাসে যেতে দেখা যায় তাঁকে।

সুহানার হাবভাব দেখে নেটিজেনদের একাংশ রীতিমতো ক্ষুব্ধ। সবেমাত্র অভিনয় জগতে পা রেখেছেন তিনি। এখন থেকেই এত দেমাক! অনেকে আব সুহানার প্রতি সহমর্মিতাও প্রকাশ করেছেন। যেভাবে পাপারাৎজি ঘিরে ধরেছিল তাঁকে, তাতে যে কারোর অস্বস্তি হওয়া স্বাভাবিক।


প্রসঙ্গত, পরিচালক জোয়া আখতারের ছবির হাত ধরেই শোবিজের দুনিয়ায় পা রাখছেন সুহানা খান। ছবির নাম ‘দ‍্য আর্চিস’। নব্বইয়ের দশকের জনপ্রিয় কমিকস ‘আর্চি’র এক দেশি সংষ্করণ বানিয়েছেন জোয়া। সেখানেই আর্চির ভূমিকায় রয়েছেন অগ‍্যস্ত নন্দা।

সুহানাকে দেখা যাবে ভেরোনিকার চরিত্রে এবং খুশি কাপুর হয়েছেন বেটি। সঙ্গে রয়েছেন আরো এক ঝাঁক তরুণ অভিনেতা অভিনেত্রীরা। আগামী বছরে মুক্তি পেতে পারে দ‍্য আর্চিস।

Related Articles

Back to top button