টাইমলাইনবিনোদন

রেসের পতাকা না দাবার বোর্ড, শ্রদ্ধা কাপুরের পোশাক নিয়ে ধন্দে নেটদুনিয়া

বাংলাহান্ট ডেস্ক: বিনোদন জগতে পোশাক ও মেকআপ অন‍্যতম গুরুত্বপূর্ণ বিষয়। গ্ল‍্যামার জগতে ফ‍্যাশন সবসময়েই একটা বড় ফ‍্যাক্টর। একটু এদিক থেকে ওদিক হল তো ইমপ্রেশনের দফারফা। তবে তাঁরা তারকা হলেও মানুষ তো। ভুল মানুষ মাত্রেই হয়। আর তখনই শুরু হয় সমালোচনা, কটাক্ষ। তাই ‘ফ‍্যাশন পুলিস’দের পারতপক্ষে না চটানোরই চেষ্টা করেন তারকারা। এহেন ফ‍্যাশন পুলিসের নেকনজরেই এতকাল ছিলেন শ্রদ্ধা কাপুর। তবে সম্প্রতি এক গণ্ডগোল করে ফেলেছেন তিনি। অভিনেত্রীর এই পোশাক দেখে ধন্দে পড়েছেন নেটিজেনরা।


শ্রদ্ধার আগামী ছবি ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ রয়েছে মুক্তির অপেক্ষায়। চলছে তারই প্রমোশন পর্ব। তার জন‍্য ছবির গোটা টিম নেমে এসেছে মুম্বইয়ের রাস্তায়। সেখানেই সাদা কালো ছক প্রিন্টের পোশাকে দেখা গেল শ্রদ্ধাকে। এই পোশাক নিয়েই শুরু হয়েছে জল্পনা। নেটিজেনদের একাংশ বলছেন পোশাকটি দেখতে দাবার বোর্ডের মতো লাগছে। আবার অন‍্যদের মত রেসের পতাকার মতো দেখাচ্ছে।

View this post on Instagram

#VarunDhawan 🔥🔥🔥🔥

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

তবে পোশাক নিয়ে বাক-বিতন্ডা চললেও সবাই একবাক‍্যে স্বীকার করছেন সত‍্যিই মোহময়ী লাগছে শ্রদ্ধাকে। এদিন খোলা চুলেই দেখা গেল তাঁকে। সঙ্গে মানানসই মেকআপ ও গাঢ় লাল লিপস্টিকে তাঁর থেকে চোখ ফেরানো মুশকিল। শ্রদ্ধার সঙ্গে দেখা মিলল তাঁর সহ অভিনেতা বরুণ ধাওয়ান ও নোরা ফতেহিরও। উপস্থিত ছিলেন ছবির পরিচালক রেমো ডিসুজাও। রাস্তাতেই ছবির গানের তালে জমিয়ে নাচলেন বরুণ ও শ্রদ্ধা। উপরন্তু রোজকার ডায়েট ভুলে এদিন মুম্বইয়ের জনপ্রিয় খাবার বড়া পাওয়ের স্বাদও নিলেন অভিনেত্রী।
চলতি বছরে একের পর এক ছবি উপহার দিয়েছেন শ্রদ্ধা কাপুর। ‘ছিছোরে’, ‘সাহো’তে তাঁর অভিনয় বেশ প্রশংসা পেয়েছে সিনেপ্রেমীদের। স্ট্রিট ডান্সার থ্রিডি ছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে বাঘি থ্রি। এই জবিতে টাইগার শ্রফের বিপরীতে দেখা যাবে শ্রদ্ধাকে।

Back to top button