টাইমলাইনবিনোদন

কার্তিকের সঙ্গে জোর টক্কর লক্ষ্মণের, হেরে ভূত হচ্ছেন ‘পেয়ার কা পঞ্চনামা’ অভিনেতা!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (Bollywood) নবাগতদের তালিকায় রয়েছেন অনেকেই। কিন্তু কার্তিক আরিয়ানের (Kartik aaryan) মতো এমন ‘চকলেট বয় ইমেজ’ কজন অভিনেতার রয়েছে সেই বিষয়ে কিন্তু যথেষ্ট সন্দেহ রয়েছে। তবে শুধু অভিনয় না, রাজনৈতিক বিভিন্ন ইস‍্যু নিয়েও বেশ কয়েকবার নিজের মতামত প্রকাশ করেছেন তিনি।

বলিউডে কার্তিক আরিয়ানের প্রবেশ ‘পেয়ার কা পঞ্চনামা’ ছবির হাত ধরে। এই ছবিতে কার্তিকের চরিত্রটি বিশাল জনপ্রিয়তা পেয়েছিল। তাঁর দৃঢ় সংলাপ বলার ভঙ্গি এখনও মনে রেখেছে সিনেপ্রেমীরা। লম্বা সংলাপ বলার দক্ষতার জন‍্য ‘কিং অফ মনোলগ’ আখ‍্যা পেয়েছেন কার্তিক।
তবে তাঁর এই খেতাব এখন অন‍্য কেউ কাড়ল বলে। আর তা হলেন স্বয়ং রামায়ণের লক্ষ্মণ। বা বলা ভাল সুনীল লাহিড়ী, যিনি লক্ষ্মণের চরিত্রে অভিনয় করেছিলেন রামায়ণ ধারাবাহিকে। সম্প্রতি নেটিজেনরা বলছেন কিং অফ মনোলগের খেতাবটা কার্তিকের নয়, বরং সুনীলেরই প্রাপ‍্য। কারণ লম্বা সংলাপ বলার ক্ষেত্রে কার্তিককে নাকি বলে বলে গোল দেবেন তিনি।
পেয়ার কা পঞ্চনামা ছবিতে মেয়েদের দোষ, অপরাধ ও কেন তাদের এড়িয়ে চলা উচিত সেই সম্পর্কে বেশ লম্বা চওড়া বক্তৃতা দিয়েছিলেন কার্তিক আরিয়ান। অপরদিকে রামায়ণে লঙ্কাজয়ের পর অযোধ‍্যায় ফিরে যখন রাম সীতাকে বলেন অগ্নিপরীক্ষা দিতে তখন সীতার পক্ষ নিয়ে রামকে সওয়াল করতে দেখা যায় লক্ষ্মণকে। এই দুটি ভিডিও তুলনা করেই নেটিজেনরা পৌঁছেছেন এই সিদ্ধান্তে।

দুটো ভিডিওর বিষয়বস্তু সম্পূর্ণ আলাদা হলেও লক্ষ্মণরূপী সুনীল যে কার্তিককে দিব‍্যি টেক্কা দিতে পারেন তা নিয়ে নিঃসন্দেহ নেটজনতা। তাহলে এবার ‘চকলেট বয়’এর জনপ্রিয়তায় ভাঁটা পড়ল বলে।

Back to top button