টাইমলাইনবিনোদন

টিআরপি বাঁচানোর প্রাণপণ চেষ্টা, শ‍্যামাকে সরিয়ে অন‍্য নারীকে ঢোকানো হল নিখিলের জীবনে!

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিভিশন ধারাবাহিকগুলির (serial) মধ্যে টক্কর চিরদিনের। কে কার থেকে টিআরপির (trp) দিক দিয়ে কতটা এগিয়ে থাকবে সেই নিয়ে দ্বন্দ্ব লেগেই রয়েছে। কোন চ্যানেল অন্যান্যদের থেকে টিআরপির দিক থেকে এগিয়ে সেটা জানার জন্য দর্শকরাও উন্মুখ হয়ে থাকেন।

বেশ কিছুদিন ধরে টিআরপি কমতির দিকে রয়েছে জি বাংলার (zee bangla) জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’র (krishnakali)। একের পর এক মোড় এনেও টিআরপি আর আগের মতো করা সম্ভব হয়নি। আসলে একঘেয়ে চিত্রনাট‍্যে বিরক্ত হয়ে গিয়েছেন দর্শকেরা। তাই এবারে সোজা ১৮ বছরের লাফ দিতে চলেছে কৃষ্ণকলি পরিবার।


সিরিয়ালে এখন দেখানো হচ্ছে শ‍্যামার নকল আম্রপালীর মৃত‍্যু হয়েছে। এই আম্রপালীই এতদিন শ‍্যামার অনুপস্থিতিতে নিখিলের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন। নিখিলের সঙ্গে সামাজিক বিয়েও হয় আম্রপালীর। তবে শ‍্যামা এলে তাঁকে চলে যাওয়ার শর্ত দেয় নিখিল।

কিন্তু শ‍্যামা ফিরে আসায় প্রতিহিংসা বশে তাকে অপহরণ করায় আম্রপালী। কিন্তু এরই মাঝে দেখা যায় আম্রপালীর মৃত‍্যু হয়েছে, নিখোঁজ শ‍্যামা। এখানেই ১৮ বছর এগিয়ে যেতে চলেছে এই সিরিয়ালের চিত্রনাট‍্য। শ‍্যামা এখন বারাণসীতে। গাড়ি দুর্ঘটনার সময় কোনো ভাবে অন‍্য গাড়িতে বারাণসী পৌঁছে যান তিনি।

এক মেয়েও হয়েছে শ‍্যামার। সেও মায়ের মতোই শ‍্যামবর্ণা, ভালো গান গায়। কিন্তু অতীতের কোনো কথাই মনে নেই শ‍্যামার। অপরদিকে শ‍্যামার বিরহে মদের নেশায় চুর হয়ে গিয়েছেন নিখিল। শুধু তাই নয়। তাঁর জীবনে এসেছে এক অন‍্য নারীও।

এই নয়া প্রোমো দেখে ফের একবার ট্রোল শুরু হয়েছে কৃষ্ণকলিকে নিয়ে। দর্শকদের বক্তব‍্য, অতিরিক্ত টেনে লম্বা করা হচ্ছে কাহিনি। যার ফলে আগের আগ্রহটাই নষ্ট হয়ে গিয়েছে। টিআরপি বাড়ানোর জন‍্য নতুন মোড় এনেও কার্যত কোনো লাভই হয়নি কৃষ্ণকলি নির্মাতাদের। দর্শকরা এখন অপেক্ষা করছেন এই সিরিয়ালের মহাসমাপ্তি পর্বের।

Back to top button