fbpx
খেলাটাইমলাইনভাইরাল

নতুন ক্রাশ! চোখে কাজল, হাতে ব্যাট নিয়ে ক্রিকেটের ময়দান কাঁপাচ্ছে বাংলাদেশের জাহানারা

বাংলাহান্ট ডেস্কঃ সৌন্দর্যে তিনি টেক্কা দিতে পারেন তাবড় তাবড় সুন্দরীদের। তার চড়া কাজল দিয়ে আঁকা চোখের প্রেমে পড়েছে গোটা বিশ্ব। তিনি বাংলাদেশ মহিলা ক্রিকেট দলের অন্যতম সদস্য জাহানারা আলম। মহিলা টি-২০ বিশ্বকাপের অন্যতম আকর্ষণ ছিলেন এই বাংলাদেশি ক্রিকেটার।

ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ৭০ লক্ষ ছাড়িয়েছে। আর ট্যুইটারেও আড়াই হাজারের বেশি ফলোয়ার হয়েছেন ইতিমধ্যেই। তার চোখের প্রশংসা সূচক বহু কমেন্টে ভরে উঠছে বাংলাদেশের অল রাউন্ডার জাহানারা আলমের সোশাল মিডিয়া পেজ।

টি-২০ বিশ্বকাপের সেমি ফাইনালে ভারতের বিরুদ্ধে সেভাবে নিজের ছাপ ফেলতে পারেননি বাংলাদেশের মহিলা ক্রিকেটার জাহানারা আলম। বল হাতে চার ওভারে দিয়েছেন ৩৩ রান ও ব্যাট হাতে মাত্র ১০ রান করেই আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন। তবুও তাঁর জনপ্রিয়তায় ভাঁটা পড়তে দেয়নি তাঁর কাজল দেওয়া হরিণ চোখ।

ফেইসবুকের সঙ্গে তার মেলবন্ধনটা দারুণ। নিয়মিত ছবি শেয়ার, স্ট্যাটাস থেকে শুরু করে ফেইসবুক লাইভেও দেখা যায় এই টাইগ্রেসকে। ক্রিকেটে পাশাপাশি অভিনয়েও দেখা গেছে তাকে। গত বছরের ২৭ আগস্ট প্রথমবারের মতো অভিনয়ে নাম লেখান জাহানারা আলম। ‘লাইফ ইজ বিউটিফুল’ নাটকের মাধ্যমে ছোট পর্দায় পা রাখেন সাবেক এই বাংলাদেশি অধিনায়ক। কাজ করেছেন একাধিক বিজ্ঞাপন চিত্রে।

লাল-সবুজের জার্সিতে এখন পর্যন্ত ৩৫টি ওয়ানডে ও ৫৬টি টি-টোয়েন্টি খেলে ৩০টি ও ৩৯টি উইকেট দখল করেন ২৬ বছর বয়সী জাহানারা।বাংলাদেশ জাতীয় দলের এখনো বড় কোনো টুর্নামেন্টে শিরোপা জয়ের সৌভাগ্য না হলেও নারী দল দেশের জন্য বয়ে এনেছেন নারী এশিয়া কাপ শিরোপা।

Back to top button
Close
Close