টাইমলাইনবিনোদন

বিয়ের পরেও সুখবর নেই বৌমার, পরিবর্তে গর্ভবতী হলেন শাশুড়ি মা!

বাংলাহান্ট ডেস্ক: অবাক কাণ্ড! বিয়ের বেশ কিছুদিন পরেও কোনো সুখবর নেই বৌমার (daughter in law)। এদিকে পরিবারের সকলে অপেক্ষায় নতুন সদস‍্যের। তখনি জানা যায়, বৌমা সন্তান ধারনে অক্ষম। তাই বৌমার বদলে নিজেই গর্ভবতী হলেন শাশুড়ি (mother in law)।

হ‍্যাঁ, ঠিকই পড়েছেন। তবে এমনটা বাস্তবে হয়নি। এটা পুরোটাই এক নতুন ধারাবাহিকের (serial) গল্প। এমনি সম্পূর্ণ নতুন স্বাদের গল্প নিয়ে হাজির হচ্ছে নতুন হিন্দি ধারাবাহিক ‘হামারি ওয়ালি গুড নিউজ’।

ধারাবাহিকে শাশুড়ি রেণুকার ভূমিকায় অভিনয় করছেন ‘কুমকুম’ খ‍্যাত অভিনেত্রী জুহি পারমার। এমন ভিন্ন ধারার ধারাবাহিকে অভিনয় নিয়ে তিনি বলেন, “কুমকুমের পর থেকে আমি অনেক চিত্রনাট‍্য পড়েছি। কিন্তু হামারি ওয়ালি গুড নিউজের প্রস্তাব যখনি আমার কাছে এল আমার মন খুশি হয়ে গেল। কাহিনি একেবারেই অন‍্যরকম এবং একজন অভিনেত্রী হিসাবে নতুন জিনিস নিয়ে পরীক্ষা করার সুযোগ দেয়।”

তিনি আরও বলেন, “একটা চরিত্র কেমন চ‍্যালেঞ্জ দেয় সবসময় সেটাই দেখার। রেণুকা একজন শক্ত মনের, ঈশ্বর বিশ্বাসী, মজার গৃহবধূ যে নিজের বৌমার জন‍্য একটা চ‍্যালেঞ্জ নেয়। কাজটা কঠিন অথচ খুবই মহৎ।”

জুহি বাস্তব জীবনেও একজন সিঙ্গেল মাদার। তাঁর কথায়, “নিজের সন্তানকে অন‍্য কারোর হয়ে যেতে দেখলে কষ্টে বুক ফেটে যায়। আর রেণুকা নিজের পরিবারের জন‍্য হাসিমুখে সবটাই করে। কুমকুম আমার কেরিয়ারে সেরা উপহার। আশা করছি রেণুকাও তেমনি হবে।” উল্লেখ‍্য, এই ধারাবাহিকে সৃষ্টি জৈন ও শক্তি আনন্দকেও দেখা যেতে চলেছে।

Back to top button