টাইমলাইনখেলাক্রিকেট

‘নিউ লুকে’ টিম ইন্ডিয়া, বিরাটদের নতুন জার্সি মনে করিয়ে দিল ১৯৯২ বিশ্বকাপের কথা

বাংলা হান্ট ডেস্কঃ আইপিএল শেষ হওয়ার পরেই ঢাকে কাঠি পড়েছে ভারত ও অস্ট্রেলিয়া সিরিজের (India-Australia series)। আইপিএল শেষ হতেই আড়াই মাসের অস্ট্রেলিয়া সফরের জন্য দুবাই থেকে সরাসরি অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন 30 সদস্যের ভারতীয় দল (Indian cricket team)। পিপিই কিট পরেই অস্ট্রেলিয়াগামী বিমানে উঠেছেন বিরাট কোহলি (Virat kohli), কে এল রাহুলরা (K L rahul)।

আর তারপরেই ফের নতুন জল্পনা তৈরি হয়েছে ভারতীয় দলকে নিয়ে। অনেকেই দাবি করছেন অস্ট্রেলিয়া সফরে টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজে রেট্রো জার্সি পড়ে খেলবেন বিরাট কোহলিরা। নীল থেকে আরও গাঢ় নীল রঙের জার্সি পরে মাঠে নামেন বিরাটরা যা দেখে অনেকেরই মনে পড়ে যাচ্ছে 1992 বিশ্বকাপের সেই জার্সির কথা।

ইতিমধ্যেই ভারতীয় দলের নতুন জার্সি সোশ্যাল মিডিয়ায় পুরো ছেয়ে গিয়েছে। অনেকেই সেই জার্সির ছবি শেয়ার করে 1992 সালের বিশ্বকাপের কথা মনে পড়িয়ে দিচ্ছেন। তবে বিসিসিআই তরফে এখনো এই বিষয়ে কিছুই বলা হয়নি। আগামী 27 শে নভেম্বর থেকে শুরু হচ্ছে ভারতীয় দলের অস্ট্রেলিয়া সফর। এই সফরে তিনটি টি-টোয়েন্টি, তিনটি ওয়ানডে এবং চার ম্যাচের টেস্ট সিরিজ খেলা হবে।

Related Articles

Back to top button