টাইমলাইনটেক নিউজ

চীনা মোবাইলের জন্য বিপদ সংকেত! কম দামে লঞ্চ হল মাইক্রোম্যাক্সের দুর্দান্ত দুটি ফোন, জেনে নিন স্পেসিফিকেশন

realme, Xiaomi এর মতো চীনা (china) কোম্পানির দিন কি তবে শেষ? ভারতে micromax এর কামব্যাকে এমনটাই ভবিষ্যত দেখছেন অনেকে। ১৫ হাজার টাকার কমে এই সংস্থা যে মোবাইলগুলি আনছে তাতে ভারতে চীনা ফোনের বাজারে বড়সড় ধস নামতে পারে।

কিছুদিন আগেই মাইক্রোম্যাক্সের অন্যতম প্রতিষ্ঠাতা রাহুল শর্মা নিজের টুইটার অ্যাকাউন্টে এ নিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন। যদিও টুইট ভিডিওতে স্মার্টফোন সিরিজ সম্পর্কে কোনও তথ্য শেয়ার করেননি তিনি।রাহুল বলেন, প্রধানমন্ত্রী যখন আত্মনির্ভর ভারতের ঘোষণা করলেন, তখন থেকেই আমরা এটি নিয়ে কাজ করার সিদ্ধান্ত নিয়েছিলাম। তাই মাইক্রোম্যাক্স নতুন ‘ইন’ সিরিজের মোবাইল ভারতে ফিরে আসছেন।

কথা মতোই Micromax In 1b, Micromax In Note 1  নামের দুটি ফোন এনেছে সংস্থাটি। দাম 6,999 টাকা থেকে 12,499 টাকার মধ্যে। জেনে নিন এর স্পেশিফিকেশন

Micromax In 1b: এই ফোনে থাকছে মিডিয়াটেক হেলিও জি35 এর প্রসেসর, ৬.৫২ ইঞ্চির পাঞ্চহোল HD+ ডিসপ্লে, 5000mh ব্যাটারি। Type C চার্জিং ও 10W চার্জার। প্রাইমারি ক্যামেরা ১এ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল। সেলফি ক্যামেরা ৮ মেগাপিক্সেল। এই ফোনের ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ভেরিয়েন্টটির দাম রাখা হয়েছে ৬ হাজার ৯৯৯ টাকা। পাশাপাশি ৪জিবি র‍্যাম এবং 64 জিবি ভেরিয়েন্টটির দাম ৭ হাজার ৯৯৯ টাকা।

Micromax In Note 1 : এই ফোনে থাকছে মিডিয়াটেক হেলিও জি85 প্রসেসর, ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে। প্রাইমারি ক্যামেরা 48+5+2+ 2 সেলফি ক্যামেরা 16 মেগাপিক্সেল। 5000mh ব্যাটারি, 18 ওয়াট এর ফাস্ট চার্জার ও Type C চার্জিং। ৪ জিবি র‍্যাম এবং 64 জিবি ইন্টারনাল ভেরিয়েন্টটির দাম ১০ হাজার ৯৯৯ টাকা, আর দ্বিতীয়টিতে রাখা হয়েছে ৪ জিবি এবং ১২৮ জিবি ইন্টারনাল ভেরিয়েন্টটির দাম ১২ হাজার ৪৯৯ টাকা

 

 

Back to top button