টাইমলাইনটেক নিউজবিশেষভারত

সবকিছুই সীমাহীন! Jio-Airtel কে টেক্কা দিতে বাজার কাঁপানো প্ল্যান আনল BSNL

বাংলাহান্ট ডেস্ক : সারা দুনিয়া প্রবেশ করেছে ফাইভ জি যুগে। দেরিতে হলেও ভারতবর্ষে ইতিমধ্যেই বেশ কয়েকটি শহরে শুরু হয়ে গেছে ফাইভ জি পরিষেবা। জিও (JIO) ও এয়ারটেল (AIRTEL) ভারতের বিভিন্ন জায়গায় শুরু করেছে ফাইভ জি ট্রায়াল। কিন্তু ভারতের সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল (BSNL) এখনো ফোর জি পরিষেবাই শুরু করতে পারেনি। কিন্তু রিচার্জ প্লানের দিক থেকে সরকারি এই সংস্থা অন্যান্য বেসরকারি টেলিকম সংস্থাগুলিকে রীতিমতো টেক্কা দিয়ে চলেছে।

বিএসএনএল ইতিমধ্যেই বেশ কিছু আনলিমিটেড প্লান লঞ্চ করেছে। বিপুল পরিমাণ ডেটা পাওয়া যাচ্ছে থ্রি জি পরিষেবাতে। তবে অতীতের সব রেকর্ড ভেঙে বিএসএনএল নতুন আনলিমিটেড ডেটা (Unlimited Data) প্ল্যান নিয়ে এসেছে। ইতিমধ্যেই সব সংস্থার প্রতিদিন ১ জিবি থেকে ২ জিবির আনলিমিটেড ডেটা প্ল্যান রয়েছে। কিন্তু সবাইকে পিছনে ফেলে দিয়েছে বিএসএনএল।

বিএসএনএল একটি আনলিমিটেড ডেটা প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানটির নাম রাখা হয়েছে trulyUnlimitedSTV_398। অর্থাৎ এই প্যাকটির দাম হবে ৩৯৮ টাকা। আসুন এই প্যাকে কি কি সুবিধা পাওয়া যাবে জেনে নেওয়া যাক:

Bharat Sanchar Nigam Limited,Relience Jio,Bharti Airtel,New plan,Offer,Recharge,Unlimited Data,Prepaid service,Telecom industry,Tech News,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor,Jio

কোনরকম ফেয়ার ইউসেজ পলিসি লিমিট নেই এই প্ল্যানে। অর্থাৎ গ্রাহকরা এই রিচার্জ প্লানের আওতায় সম্পূর্ন আনলিমিটেড ডেটা ও কল করার সুযোগ পাবেন। এছাড়াও দৈনিক ১০০টি করে এসএমএস পাঠানোর সুবিধা দেওয়া হবে। বিএসএনএল জানিয়েছে, এই প্ল্যানটি ৩০ দিনের জন্য বৈধ থাকবে।

Related Articles