টাইমলাইনবিনোদন

করিনা কাপুরের নতুন গান “লড়কি” : মেয়েদের বাঁচানোর বার্তা করিনার

ইরফান খান বরাবরই একজন সাহসি অভিনেতার পরিচয় দিয়ে এসেছেন। নিজেকে একাধিকবার ছকভাঙ্গা অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় উপস্থিত করেছেন। আর এর মধ্যে গুরুতর অসুস্থতায় অসুস্থ হয়েছেন বেশ কয়েক বার । কিন্তু আবার অসুস্থতাকে বিদায় জানিয়ে ফিরছেন রুপোলি পর্দায়। আর এবার তার নতুন ছবি আংরেজি মিডিয়াম এ রয়েছে নতুন চমক। আর নতুন ছবি ‘অংরেজি মিডিয়াম’-এর ট্রেলার প্রকাশ্যে আসার আগেই ইরফান জানিয়ে দিয়েছিলেন ‘বিনোদন দিতে আবার আসছি …তৈরি থাকুন ৷’

‘অংরেজি মিডিয়াম’ ট্রেলার থেকে আমরা দেখতে পেয়েছি যে এখানে একজন সাধারন মানুষের চরিত্রে তিনি অভিনয় করেছেন।আর সেখানে এক জন বাবার চরিত্রে দেখা যাবে ইরফানকে। আর মেয়ের চরিত্রে দেখা যাবে একজন নতুন মেয়েকে। আর তার পাশে আছে আরো বিশেষ চমক।

এই ছবিতে দেখতে পাবো বেবোকে অর্থাৎ করিনা কাপুরকে। আর থাকছেন ডিম্পেল কাপাডিয়া ৷ ের আগে  ‘হিন্দি মিডিয়াম’ ছবির মধ্যে দিয়ে আমরা পড়াশোনার অনেক দিন দেখতে পেয়েছি। আর এই ছবিতেও উঠে আসবে শিক্ষা ব্যবস্থার নানা দিকের কথা ।

আর নতুন বিষয় বলতে আছে এক বাবা-মেয়ের স্বপ্ন ভাঙা ও জীবন জেতার গল্প ৷ আর পুরনো বিষয় হল ইংরেজি বলতে পারা না পারা ।আর ‘অংরেজি মিডিয়াম’-এর নতুন গান লড়কি ের মধ্যে দিয়ে করিনা কাপুর একদম অন্য রক্মের বার্তা দিলেন।

 

Back to top button