টাইমলাইনবিনোদন

বদলে গেল স্টারের সব সিরিয়ালের সময়সূচী, চটজলদি দেখে নিন, মিস না হয়ে যায়!

বাংলাহান্ট ডেস্ক: বাঙালি মাত্রেই সিরিয়ালপ্রেমী (Bengali Serial)। সিরিয়ালের গল্পগুলির যৌক্তিকতা, কূটকাচালি নিয়ে যতই নিন্দেমন্দ হোক না কেন, সারাদিনের খাটাখাটনির শেষে বাড়ির অনেক মহিলাই টিভি সিরিয়ালেই দু মুঠো শান্তি খুঁজে পান। ব‍্যতিক্রম আছে অবশ‍্যই, তবে বিনোদনের হাতে গরম এমন একটা রাস্তা কিন্তু চট করে কেউ ছাড়তে চায় না।

আর বিনোদনপ্রিয় বাঙালির জন‍্য একাধিক চ‍্যানেল কর্তৃপক্ষও পসরা সাজিয়ে বসেছে হরেক রকমের সিরিয়ালের। তবে সবথেকে প্রিয় চ‍্যানেলগুলির কথা তুললে অবধারিত ভাবে উঠে আসবে স্টার জলসার (Star Jalsha) নাম। বছরের পর বছর ধরে দর্শকদের মন জয় করে চলেছে এই সিরিয়াল। দর্শকরা ঠিক কেমন ধরণের গল্প চায়, সেই চাহিদাটা মাথায় রেখেই নিত‍্য নতুন সিরিয়াল এনে হাজির করে চ‍্যানেল কর্তৃপক্ষ।


আর একথা কে না জানে, দর্শকদের হয়ে হয়ে কথা বলে টিআরপি। এর উপরে নির্ভর করেই সিরিয়ালের আসা যাওয়া চলতে থাকে চ‍্যানেলে। সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি নতুন সিরিয়াল আমদানি করেছে স্টার জলসা। কিছু সিরিয়াল টাইম স্লট পেয়ে গিয়েছে, কিছু এখনো পাওয়া বাকি। তাই নতুন পুরনো মিলিয়ে সমস্ত সিরিয়ালেরই পুরনো সময় অদলবদল হয়ে গিয়েছে। আগামী ৮ অগাস্ট থেকে বদলাচ্ছে টাইম স্লট। যাতে প্রিয় সিরিয়াল মিস না হয়ে যায় তাই চট করে দেখে নিন নতুন সময়সূচী-

‘খড়কুটো’ দেখা যাবে দুপুর ২ টো, ভোর সাড়ে ৫টা আর সকাল ৮ টার সময়ে। ‘খেলাঘর’ দেখা যাবে বিকেল ৫ টা। আর পুনঃ সম্প্রচার হবে ভোর সাড়ে ৩ টে এবং সকাল ৬ টায়। ‘গুড্ডি’ সম্প্রচারিত হবে বিকেল সাড়ে ৫ টায়। পুনঃ সম্প্রচার সকাল সাড়ে আটটা আর রাত ১২ টা।


‘নবাব নন্দিনী’ দেখা যাবে সন্ধ‍্যা ৬ টায় এবং পুনঃ সম্প্রচার রাত সাড়ে ১১ টা ও সকাল সাড়ে ৯টায়। তারপরেই আরেক নতুন সিরিয়াল ‘সাহেবের চিঠি’ দেখতে পাবেন সন্ধ‍্যা সাড়ে ৬টায়। রিপিট টেলিকাস্ট রাত ১১ টা, সকাল সাড়ে ৬ টা এবং দুপুর ১ টায়। ‘গাঁটছড়া’ সম্প্রচারিত হবে সন্ধ‍্যা ৭ টায়। পুনঃ সম্প্রচার রাত দেড়টা এবং দুপুর ৩ টেয়।

‘আলতা ফড়িং’ এর সম্প্রচার সন্ধ‍্যা সাড়ে ৭ টায়। পুনঃ সম্প্রচার হবে ভোর সাড়ে ৪ টে, সকাল ৯ টা, দুপুর আড়াইটে। ‘ধুলোকণা’ দেখা যাবে রাত ৮ টা, রাত সাড়ে ১২ টা, সকাল সাড়ে ৭ টা, বিকেল ৪ টেয়। ‘মন ফাগুন’র সম্প্রচার রাত সাড়ে ৮ টা। পুনঃ সম্প্রচার ভোর ৩ টে এবং দুপুর সাড়ে ৩ টে। ‘এক্কা দোক্কা’ দেখা যাবে রাত ৯ টা, সকাল ১০ টা এবং বিকেল সাড়ে ৪ টেয়।


রাত সাড়ে ৯ টায় সম্প্রচারিত হবে ‘অনুরাগের ছোঁয়া’। পুনঃ সম্প্রচার ভোর ৫ টা, বেলা সাড়ে ১২ টায়। ‘আয় তবে সহচরী’ দেখা যাবে রাত ১০ টা, রাত ১ টা, ভোর ৪ টে, সকাল ১১ টা। ‘গোধূলি আলাপ’ সম্প্রচারিত হবে রাত সাড়ে ১০ টা, রাত ২ টো, সকাল সাড়ে ১১ টা।

Related Articles

Back to top button