আন্তর্জাতিকটাইমলাইন

সন্তান কোলে নিয়ে বিয়ে সারলেন প্রধানমন্ত্রী

বাংলা হান্ট ডেস্ক:এর আগে কোন সন্তান নিয়ে রাষ্ট্রসঙ্ঘের সম্মেলনে যোগ দিয়েছিলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডেন। কিছুদিন আগেই জেসিন্ডারএকটি হীরের আংটি দেখে সন্দেহ হয় সকলের।

জেসিন্ডা কে প্রশ্ন করলে তিনি বলেন ঈদের ছুটিতে বাগদান সেরেছেন দ্রুত বিয়ে করতে চলেছেন তিনি। এবার জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছেন জেসিন্ডা। ২০১২ থেকে টেলিভিশন উপস্থাপক ক্লার্ক গেফোর্ডের সাথে জাসিন্ডার সম্পর্ক। গত বছরের জুনে তাদের কন্যা সন্তান হয়। নাম রাখেন নেভ তে আরোহা। একদিকে রাষ্ট্রনেতার দায়িত্ব সামলানো অন্যদিকে মায়ের কর্তব্য দুদিনেই নিপুনভাবে সামলেছেন জেসিন্ডা।

সন্তান কোলে নিয়েই যোগ দিয়েছিলেন নিউ ইয়র্কের রাষ্ট্রসঙ্ঘের অধিবেশনে।বক্তব্য রাখার সময় তার সন্তান ছিল সঙ্গীকে ঠোঁটের কোলে এই ছবি ভাইরাল হয়েছিল ইন্টারনেটে। গেফোর্ড প্রধানমন্ত্রীর প্রকৃত সঙ্গীর ভূমিকা পালন করছেন। বাড়িতে থেকে কন্যাকে মাতৃস্নেহ দিয়ে বড় করে তুলছিলেন। শেষমেশ বিয়ে নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন যে জেসিন্ডা।তিনি বলেন তিনি এবং ক্লার্ক এখন তাদের সন্তানের বাবা মা হতে চান।ইস্টারে সেরে ফেলেছিলেন তাদের বাগদান পর্ব। বিয়ে করবে খুব শীগগির।

Back to top button
Close