টাইমলাইনখেলাক্রিকেট

ভুল দল নির্বাচন হার্দিকের! নো বল করার রোগ থেকে মুক্তি নেই অর্শদীপের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আজ রাঁচিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজের প্রথম ম্যাচটা খেলতে নেমেছে ভারতীয় দল। কিন্তু জেএসসিএ স্টেডিয়ামে দল নির্বাচনে কিছুটা ভুল করে ফেলেন হার্দিক পান্ডিয়া। স্পিন বান্ধব পিচে নিজেকে নিয়ে মোট চার পেসারকে খেলান তিনি। তাদের মধ্যে উমরান মালিক এবং শিবম মাভিকে মিলিয়ে তিন ওভারের বেশি বল করাতে পারেননি হার্দিক।

crockex

মূলত ভারতীয় পেসারদের বোলিংয়ের কারনেই নিউজিল্যান্ড ম্যাচে টিকে রয়েছে। ভারতীয় পেসাররা আজ মোট ১০ ওভার হাত ঘুরিয়েছেন। সেই ১০ ওভারে উঠলো ১১৯ রান। কিন্তু কুলদীপ যাদব, ওয়াশিংটন সুন্দর এমনকি দীপক হুডার বিরুদ্ধেও হাত খুলতে পারেন নিউজিল্যান্ডের ব‍্যাটাররা। তাদের দৌলতেই শেষ পর্যন্ত নিউজিল্যান্ডকে ১৭৬ রানে আটকাতে পেরেছে ভারত।

আজ ভারতের হয়ে ৪ ওভার হাত ঘুরিয়ে ২২ রান দিয়ে দুটি গুরুত্বপূর্ণ উইকেট তুলে নেন ওয়াশিংটন সুন্দর। ৪ ওভারে ২০ রান দিয়ে একটি উইকেট পেয়েছিলেন কুলদীপও। ভারতীয় পেসারদের মধ্যে একমাত্র নিজের কোটা শেষ করেছেন অর্শদীপ। কিন্তু ১টি উইকেট পেলেও নিজের ৪ ওভারে মোট ৫১ রান দিয়েছেন তিনি।

hardik arshdeep

মূলত অর্শদীপের শেষ ওভারের কারণেই নিউজিল্যান্ড ম্যাচে এখনো টিকে রয়েছে। আজ তাদের দুই ওপেনার ফিন অ্যালেন এবং ডেভন কনওয়ে দুর্দান্ত শুরু করেছিলেন। কিন্তু অ্যালেন ৩৫ এবং কনওয়ে ৫২ রান করার পর নিউজিল্যান্ড সমস্যায় পড়ে গিয়েছিল।

কিন্তু স্পিনারদের ওভার গুলির কোনও রকমের সামলে দিয়ে শেষ দিকে নিজের রুদ্র রূপ প্রকাশ করেন ড্যারেল মিচেল। ৩০ বলে ৫টি ছক্কা ও ৩টি চার সহ ৫৯ রানের ইনিংস খেলে কিউয়িদের ১৭৬ অবধি পৌঁছে দিয়েছেন তিনি। শেষ ওভারে অর্শ দ্বীপের নো বল এর সুযোগ নিয়ে তিনটে ছক্কা সহ তিনি মোট ২৭ রান তুলেছেন।

 

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker