টাইমলাইনবিনোদন

‘ক্ষমার অযোগ‍্য অপরাধ’, ছেলে অধ‍্যয়নের আত্মহত‍্যার ভুয়ো খবর নিয়ে রেগে আগুন শেখর সুমন

বাংলাহান্ট ডেস্ক: আত্মহত‍্যা (suicide) করেছেন ছেলে অধ‍্যয়ন সুমন (adhyayan suman), আচমকা এমনি বিষ্ফোরক খবরে মাথায় কার্যত আকাশ ভেঙে পড়ে অভিনেতা তথা সঞ্চালক শেখর সুমনের (shekhar suman)। সর্বভারতীয় সংবাদ সংস্থা জি নিউজ সম্প্রচারিত এই খবর দেখে বাকরুদ্ধ হয়ে গিয়েছিলেন তাঁরা। তারপরেই জানা যায়, খবরটি ভুয়ো (fake news)। সংশ্লিষ্ট চ‍্যানেলের বিরুদ্ধে আইনি ব‍্যবস্থা নেওয়ার কথা ঘোষনা করেছেন শেখর সুমন।

শনিবার হঠাৎ করেই ওই সংবাদ সংস্থার খবরে বলা হয় আত্মহত‍্যা করেছেন শেখর সুমনের ছোট ছেলে অধ‍্যয়ন সুমন। খবর শুনে বিধ্বস্ত হয়ে পড়েন শেখর ও তাঁর স্ত্রী। শেখর জানান তাঁর স্ত্রীকে কোনো রকম সান্ত্বনা দেওয়া যাচ্ছিল না। অধ‍্যয়নকে সেই সময় ফোনেও যোগাযোগ করা যাচ্ছিল না। তিনি দিল্লিতে ছিলেন তখন।


খবরটির ভিডিও টুইট করে তাকে ‘ক্ষমার অযোগ‍্য’ অপরাধ বলে মন্তব‍্য করেছেন শেখর সুমন। ওই সংবাদ সংস্থাকে প্রকাশ‍্যে ক্ষমাও চাইতে বলেন তিনি। তারপরেই অবশ‍্য জি নিউজের তরফে ক্ষমা প্রার্থনা করে বলা হয় মানবিক ভুলের কারণেই ঘটেছে এমন ঘটনা।

ঘটনাটি নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন অধ‍্যয়ন নিজেও। তিনি বলেন, “কি আর বলব! এমনটা প্রথম নয় আমার সঙ্গে। এর আগে কিছু মানুষ আমার কেরিয়ার শেষ করে দিতে চেয়েছিল। কিন্তু তাদের অবাক করে টিকে থাকতে সক্ষম হই। কিন্তু এবার এটা আরো সিরিয়াস ব‍্যাপার ছিল।”

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর হঠাৎ করেই সংবাদ শিরোনামে উঠে আসেন শেখর সুমন ও অধ‍্যয়ন সুমন। অভিনেতার জন‍্য বিচারের দাবিতে সোচ্চার হতে দেখা যায় শেখরকে। অপরদিকে বলিউডে মাদক যোগের ব‍্যাপার প্রকাশ‍্যে এলে কঙ্গনা রানাওয়াত সরব হন বলিউডের একাংশের বিরুদ্ধে। সেই সময় অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক অধ‍্যয়ন দাবি করেন কঙ্গনা নিজেই এক সময় মাদক সেবন করতেন।

Back to top button