টাইমলাইনবিশেষ

সুশান্ত সিংয়ের শোকে মারা গেলো সুশান্তের প্রিয় ফাজ? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল খবর! জানুন প্রকৃত সত্য

বাংলা হান্ট ডেস্কঃ বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) ১৪ জুন নিজের মুম্বাইয়ের ফ্ল্যাটে আত্মহত্যা করেন। সুশান্ত সিংয়ের আত্মহত্যার কারণ এখনো পর্যন্ত সামনে আসেনি। রিপোর্ট অনুযায়ী, সুশান্ত সিং গত ছয়মাস ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। আরেকদিকে সুশান্তের মৃত্যুর পর তাঁর প্রিয় পোষ্য ফাজ এর অনেক ছবি আর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। দাবি ক্রয়া হয় যে, সুশান্ত সিংয়ের মৃত্যুর পর ফাজ (Fudge)  শোকে কাতর। আর চারিদিকে শুধু বারবার সুশান্তকেই খুঁজছে।

আরেকদিকে এখন সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়েছে যে, সুশান্ত সিংয়ের প্রিয় পোষ্য ফাজ-এর মৃত্যু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় বলা হচ্ছে যে, ফাজ সুশান্তের শোকে মারা গেছে। সুশান্তের মৃত্যুর পর খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছিল ফাজ। আর সেটা হওয়াই স্বাভাবিক। তাঁরা মুখে না বলতে পারলেও, আমাদের মতই তাঁরা আবেগপ্রবণ। আর প্রিয় মানুষের মৃত্যুতে আমাদের মতই তাঁরা চোখের জল ফেলে।

সোশ্যাল মিডিয়ায় বলাবলি হচ্ছে যে, খাওয়া-দাওয়া ছেড়ে দেওয়ার কারণে ফাজ-এর মৃত্যু হয়েছে। যদিও সোশ্যাল মিডিয়ায় ছড়ানো এই খবর সম্পূর্ণ ভিত্তিহীন।

সুশান্ত সিংয়ের ঘনিষ্ঠরা জানিয়েছে যে ফাজ একদম ঠিক আছে। আর এই সময় সে সুশান্তের ফার্ম হাউসে আছে। আর এই সময়ে সুশান্ত আর ফাজের কিছু পুরনো ছবি আর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যেটা দেখে অনেকের চোখ দিয়েই জল বেরিয়ে আসছে।

Back to top button