টাইমলাইনফুটবলখেলা

ফাইনালে হার, ট্রফি জয়ের স্বপ্নভঙ্গ! কষ্টে কেঁদে ভাসালেন নেইমার

বাংলাহান্ট ডেস্কঃ 2015 সালে বার্সেলোনার জার্সি গায়ে চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। তবে সেইবার চ্যাম্পিয়ন্স লিগ জিতলেও লিওনেল মেসির ছায়াতেই থেকে গিয়েছিলেন তিনি। আর তাই নিজের পরিচিতি গড়তে নিজে সুপারস্টার হওয়ার জন্য বার্সেলোনা ছেড়ে প্যারিসের ক্লাব পিএসজিতে যোগদান করেন এই ব্রাজিলিয়ান তারকা।

পিএসজিতে যোগ দেওয়ার পর গত কয়েকটি মরশুমে নজরকাড়া পারফরম্যান্স করতে না পারলেও এইবার নেইমারের পায়ের উপর ভর করে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে উঠেছিল পিএসজি। গত 50 বছরে প্রথমবার চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে উঠেছিল পিএসজি। ইউরোপ সেরার স্বপ্ন দেখছিলেন নেইমাররা। কিন্তু শেষ পর্যন্ত তীরে এসে তরী ডুবল নেইমারদের।

লিসবনে এই মেগা টুর্নামেন্টের ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে 1-0 গোলে হেরে ট্রফি হাতছাড়া হল পিএসজির। প্রথমবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠলেও ট্রফি জেতা হল না পিএসজির। আর তাই পিএসজির জার্সি গায়ে ট্রফি না জিততে পাড়ায় নিজের কষ্ট চেপে রাখতে পারলেন না পিএসজির তারকা নেইমার। মাঠের মধ্যেই কান্নায় ভেঙে পড়লেন তিনি। একদিকে যখন বায়ার্ন ফুটবলাররা ট্রফি জয়ের আনন্দে মেতে রয়েছেন সেই সময় ডাগ আউটে বসে অশ্রুধারা বইছে নেইমারের চোখ দিয়ে। নেইমারকে সান্ত্বনা দেওয়ার জন্য এগিয়ে আসেন বায়ার্ন মিউনিখের ডিফেন্ডার ডেভিড আলভা, বায়ার্ন কোচ হান্স ফ্লিকও। কিন্তু ট্রফি জয়ের স্বপ্ন ভেঙ্গে যাওয়া আশাহত নেইমারকে কিছুতেই শান্ত করা যাচ্ছিল না।

Related Articles

Back to top button