খেলাটাইমলাইনফুটবল

মাঠের ভিতর বিপক্ষ দলের খেলোয়াড়কে থাপ্পড় মেরে নির্বাসিত পিএসজি তারকা নেইমার

বাংলা হান্ট ডেস্কঃ চ্যাম্পিয়ন্স লিগের (Champions league) ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে হারের পর দীর্ঘদিন ফুটবল থেকে দূরে ছিলেন ব্রাজিলীয় (Brazil) তারকা নেইমার (Neymar)। চ্যাম্পিয়ন লিগের ফাইনালের পর তিনি ছুটি কাটাতে চলে গিয়েছিলেন সেখান থেকে ফিরেই করোনা ভাইরাসে (Corona virus) আক্রান্ত হয়ে পড়েন। তারপর সুস্থ হয়ে মাঠে ফিরেন দীর্ঘদিন পর। তবে মাঠে ফিরেই বিতর্কে জড়িয়ে পড়লেন এই পিএসজি (PSG) তারকা।

দীর্ঘদিন পর লিগে ওয়ানের ম্যাচে মাঠে নেমেছিলেন নেইমার। লিগ ওয়ানের ম্যাচে মুখোমুখি হয়েছিল মার্সেই এবং পিএসজি। সেই ম্যাচে খেলতে নেমেছিলেন নেইমার। তবে ম্যাচের শেষের দিকে মার্সেই ডিফেন্ডার গঞ্জালেজের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন নেইমার। তারপর হাতাহাতি, মার্সেই ডিফেন্ডার গঞ্জালেসকে থাপ্পর মেরে বসেন নেইমার তারপরেই লালকার্ড থেকে মাঠ ছাড়তে হয় নেইমারকে। সেই হাতাহাতিতে দুই দলের মোট পাঁচজন ফুটবলারকে লালকার্ড দেখাতে বাধ্য হয়েছিল রেফারি।

তারপর থেকে আশঙ্কা করা হচ্ছিল যে পিএসজি তারকা নেইমারকে অন্তত 7 ম্যাচ নির্বাসনে পাঠাতে পারে আইসিসি। কারণ তিনি মাঠের মধ্যেই বিপক্ষ দলের খেলোয়াড় এর গায়ে হাত তুলে ছিলেন। তবে এক্ষেত্রে সেটা হয়নি, নেইমারের শাস্তি অনেকটাই কম হল। আপাতত দুই ম্যাচ নির্বাসিত করা হয়েছে নেইমারকে।

Back to top button