টাইমলাইনফুটবলখেলা

মাঝ আকাশে বিপত্তি, বড় রকমের বিমান দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন নেইমার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: অল্পের জন্য দুর্ঘটনা এড়ালেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার জুনিয়র। বার্বাডোজে ছুটি কাটিয়ে নিজের প্রাইভেট জেটে করে ব্রাজিলে ফেরার সময় খারাপ আবহাওয়ার কবলে পড়ে বিমানটি। ফলে বাধ্য হয় উত্তর-পূর্ব ব্রাজিলের একটি অখ্যাত বিমানবন্দরে বিমানটিকে নামাতে বাধ্য হন বিমান চালক। পাইলটের প্রত্যুৎপন্নমতিত্বায় রক্ষা পান ব্রাজিলিয়ান সুপারস্টার।

অবশ্য অনেক সূত্র এটাও দাবি করছে যে সেই বিমানে নাকি উপস্থিতই ছিলেন না পিএসজি তারকা। কিন্তু ওই ঘটনার কিছুঘন্টা আগে নিজের বোনের সঙ্গে একটি বিমানের সামনে দাঁড়ানো ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন নেইমার। তাই সত্যি ঘটনা কি তা বোঝা সমস্যা হয়ে দাঁড়াচ্ছে।

অপরদিকে গতকাল স্পেনের দুর্ঘটনার শিকার হয়েছিল পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর একটি গাড়িও। সোমবার স্পেনের মায়র্কায় একটি বাড়ির দেওয়ালে ধাক্কা মারে রোনাল্ডোর এই বিলাসবহুল গাড়িটি যার দাম ১.৭ মিলিয়ন পাউন্ড। তবে জানা গেছে সৌভাগ্যবশত রোনাল্ডো সেই মুহূর্তে ওই গাড়িতে ছিলেন না সে গাড়িতে ছিলেন রোনাল্ডোর একজন কর্মচারী। এখন অফ সিজনে পরিবারকে নিয়ে স্পেনেই সময় কাটাচ্ছেন পর্তুগিজ মহাতারকা।

বুনয়েল টাউন হলের স্থানীয় পুলিশ এবং সিভিল গার্ড অফিসার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায়। গোটা ঘটনাস্থলটি পর্যবেক্ষণ করে তারা তাদের রিপোর্টে জানিয়েছেন যে যে ড্রাইভার গাড়ি চালাচ্ছিলেন তার কোনও চোট আঘাত লাগেনি কিন্তু গাড়ির সামনের দিকটা ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া যে বাড়ির দেওয়ালে গাড়ি ধাক্কা মেরেছে সেই বাড়ির দেওয়ালটা অনেকটি ভেঙে গেছে। রোনাল্ডো স্পোর্টস কার প্রীতির কথা কারো অজানা নয়। তার কালেকশনে বহুমূল্যবান গাড়ি গুলোর মধ্যে অন্যতম ছিল এই বুগেত্তী ভেরনটি।

Related Articles

Back to top button