টাইমলাইনবিনোদন

ওটুকুই বা কষ্ট করে পরেছেন কেন? নামমাত্র ব্লাউজ পরে ট্রোলড নিয়া শর্মা

বাংলাহান্ট ডেস্ক: বোল্ড ফ‍্যাশন স্টেটমেন্টের জন‍্য নেটমাধ‍্যমে সুখ‍্যাতি এবং কুখ‍্যাতি দুইই রয়েছে অভিনেত্রী নিয়া শর্মার (nia sharma)। ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তিনি। বহু ধারাবাহিকেই অভিনয় করেছেন। বেশ সাবলীল অভিনেত্রীও নিয়া, একথা সকলেই স্বীকার করবেন।

তবে ধারাবাহিক ছাড়াও ‘খতরো কে খিলাড়ি’ রিয়েলিটি শোয়ের মারফতই সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি। নিয়ার জনপ্রিয়তার গ্রাফ এই রিয়েলিটি শোয়ের পর থেকেই চড়তে শুরু করে। সেঈ সঙ্গে সোশ‍্যাল মিডিয়াতেও বাড়তে থাকে তাঁর ফলোয়ারের সংখ‍্যা।


এই মুহূর্তে ইনস্টাগ্রামে নিয়ার ফলোয়ারের সংখ‍্যা ৬ মিলিয়নেরও বেশি। মাঝে মধ‍্যেই অনুরাগীদের জন‍্য নানা ছবি, ভিডিও শেয়ার করেন তিনি। ধারাবাহিকের সঙ্গে এই নিয়ার মিল খুঁজতে গেলে আপনিই পস্তাবেন। একের পর এক ‘হট’ ছবি শেয়ার করে অনুরাগীর রাতের ঘুম কাড়তে খুব ভালই জানেন অভিনেত্রী।

তবে এর জন‍্য ট্রোল একরকম তাঁর জীবনের সঙ্গেই জড়িয়ে গিয়েছে। স্লাট শেমিং শুরু করে ধর্ষণের হুমকি পর্যন্ত পেয়েছেন নিয়া। কিন্তু তিনি বদলানোর পাত্রী নন বা ভয় পেয়ে পিছু হটারও পাত্রী নন। প্রতিবারই ট্রোলারদের বুড়ো আঙুল দেখিয়ে দুরন্ত কামব‍্যাক করেছেন নিয়া।


এবার ফের নিজের বোল্ড পোশাকের জন‍্য ট্রোলড হলেন তিনি। হালকা সবুজ ও রূপোলি ভরাট কাজের লেহেঙ্গা চোলিতে লেন্সবন্দি হয়েছেন নিয়া। নেটিজেনদের আপত্তি তাঁর চোলিটি নিয়ে। কোল্ড শোল্ডার ব্লাউজে বক্ষযুগলের বেশিরভাগই দৃশ‍্যমান। কিন্তু এমন ঝুঁকিপূর্ণ পোশাকও খুব সাবলীলতার সঙ্গে ক‍্যারি করতে দেখা গিয়েছে নিয়াকে।

ছবিগুলি পোস্ট করা মাত্র ট্রোল করতে ঝাঁপিয়ে পড়েছেন নেটিজেনদের একটা বড় অংশ। একজন লিখেছেন, ‘পুরোটাই খুলে ফেলুন না, এটুকুই বা কষ্ট করে পরেছেন কেন?’ আরেকজনের প্রশ্ন, ‘দর্জি ঠিকঠাক মাপ নেয়নি নাকি?’ তবে প্রচুর নেতিবাচকতার মধ‍্যে অনুরাগীদের পাশে পেয়েছেন নিয়া। ভালবাসা ও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা অভিনেত্রীকে।

এর আগে এই ট্রোল, সমালোচনা নিয়ে স্পষ্ট জবাব দিয়েছিলেন নিয়া। তাঁর কথায়, “আমি গত দশ বছর ধরে লাইমলাইটে রয়েছি‌। দশ বছর ধরে টানা কাজ করছি আমি। জনপ্রিয়তা আমি এমনিই পাই। তার জন‍্য কাপড় খোলার প্রয়োজন পড়ে না। মানুষের সেটা বোঝা উচিত। আমি এমন ভাবেই পোশাক পরতে পছন্দ করি। এবার তো লোকজনের অভ‍্যাস হয়ে যাওয়া উচিত। কারণ আমি নিজেকে বদলাবো না।”

Related Articles

Back to top button