টাইমলাইনবিনোদন

ভারতের বেলাগাম করোনা সংক্রমণ, সাহায‍্যের জন‍্য তহবিল গঠন করলেন নিক-প্রিয়াঙ্কা

বাংলাহান্ট ডেস্ক: করোনার (corona) দ্বিতীয় ঢেউয়ে ভারতে ক্রমশ বেলাগাম হচ্ছে সংক্রমণের মাত্রা। এমন পরিস্থিতিতে বেশ কয়েকজন বলিউড তারকাকে দেখা গিয়েছে সাহায‍্যের হাত বাড়িয়ে দিতে। এবার এই তালিকায় যুক্ত হল প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra) ও নিক জোনাসের (nick jonas) নামও। করোনার বিরুদ্ধে লড়াইয়ের জন‍্য একটি তহবিল গঠন করেছেন তাঁরা।

গিভ ইন্ডিয়ার সঙ্গে যৌথ উদ‍্যোগে তহবিলটি গঠন করেছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় একযোগে একটি ভিডিও শেয়ার করেছেন প্রিয়াঙ্কা ও নিক। সেখানে অভিনেত্রীকে বলতে শোনা গিয়েছে, ‘গত কয়েক সপ্তাহে আমরা দেখেছি করোনা কিভাবে মাথাচাড়া দিয়ে উঠেছে ও ভয়ঙ্কর প্রভাব ফেলেছে। গোটা ভারতেই প্রভাব বিস্তার করেছে করোনা।’।

এরপরেই নিককে বলতে শোনা যায়, এই ভাইরাসের মাত্রাছাড়া সংক্রমণ রুখতে এখনি ব‍্যবস্থা নেওয়া প্রয়োজন। তারকা দম্পতি তাঁদের অনুরাগীদের অনুরোধ জানিয়েছেন এই তহবিলে অনুদান দেওয়ার জন‍্য। এই অর্থ চিকিৎসা সরঞ্জাম ও টিকার ব‍্যবস্থা করতে কাজে লাগানো হবে।

এর আগে এই তহবিল ও ভারতের করোনা পরিস্থিতি সম্পর্কে মুখ খুলতে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। তিনি জানিয়েছিলেন, লন্ডনে বসে তাঁর পরিবার ও বন্ধুদের থেকে তিনি শুনতে পাচ্ছিলেন হাসপাতালে বেডের অভাব, আইসিইউতেও নেই কোনো রুম। অক্সিজেনের অভাবে গোটা দেশ ধুঁকছে। এমনকি মৃত‍্যুর পরিমাণ এতটাই বেড়ে গিয়েছে যে শ্মশানেও জ্বলছে গণচিতা।

এর আগে গত বছরেও করোনা পরিস্থিতিতে সাসায‍্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা। করোনার থাবা থেকে দুঃস্থ শিশুদের বাঁচাতে ইউনিসেফের সঙ্গেও হাত মিলিয়েছিলেন তিনি।

Related Articles

Back to top button