টাইমলাইনবিনোদন

অবশেষে সুখবর! বিয়ের দু বছর পর নতুন সদস‍্য আসছে নিক-প্রিয়াঙ্কার সংসারে!

বাংলাহান্ট ডেস্ক: মাত্র কিছুদিন আগেই দ্বিতীয় বিবাহবার্ষিকী উদযাপন করলেন প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra) ও নিক জোনাস (nick jonas)। মার্কিন মুলুকে সংসার পেতে বিবাহিত জীবন বেশ উপভোগ করছেন এই সেলেব দম্পতি। লকডাউনের মধ‍্যে বলিউডের বেশ কয়েকজন হেভিওয়েট তারকা সন্তান আগমনের খবর জানালেও এই নিয়ে এখনো টুঁ শব্দটিও করেননি নিক প্রিয়াঙ্কা।

এবার শোনা গেল সেই বহু প্রতীক্ষিত খবর। মা হওয়ার তোড়জোড় শুরু করে দিয়েছেন প্রিয়াঙ্কা। বেবি প্ল‍্যানিং শুরু করে দিয়েছেন তাঁরা। এক ওয়েবসাইট মারফত খবর মিলেছে খুব তাড়াতাড়িই পরিবারে নতুন সদস‍্য আনতে চান নিক প্রিয়াঙ্কা। সেই মতোই পরিকল্পনাও শুরু করতে চলেছেন তাঁরা


এর আগে একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, তাড়াতাড়িই সন্তান নেওয়ার ব‍্যাপারে ভাবনা চিন্তা করছেন তিনি। অপেক্ষা শুধু সঠিক সময়ের। লকডাউনের পরে নাকি দুজনে এই বিষয়ে ভাবনা চিন্তা শুরু করেছেন বলে খবর মিলেছে ওই ওয়েবসাইট সূত্রে।

সম্প্রতি প্রিয়াঙ্কার সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে খুল্লমখুল্লা কথা বলতে শোনা যায় নিককে। তিনি জানান, এই বছরে একটা লম্বা সময় অত‍্যন্ত খারাপ কেটেছে গোটা বিশ্বের জন‍্যই। লকডাউনে সকলেই ক্ষতিগ্রস্ত হয়েছেন। কিন্তু এই লকডাউনে একটা জিনিসই ভাল হয়েছে। তা হল তিনি ও প্রিয়াঙ্কা আরো কাছাকাছি এসেছেন।

লকডাউনের সময় বাড়িতে বন্দি থাকায় একে অপরের সঙ্গে অনেকটা সময় কাটাতে পেরেছেন তাঁরা। এর আগে দুজনেরই ব‍্যস্ত শিডিউল বাধা দিয়েছে একান্ত সময় কাটানোয়। লকডাউনে অনেকটা সময় একসঙ্গে কাটিয়েছেন বলে জানান নিক।

Related Articles