টাইমলাইনবিনোদন

কোমায় চলে যাওয়ার মতো অবস্থা হয়েছিল, ছোট থেকেই কঠিন রোগে আক্রান্ত প্রিয়াঙ্কার স্বামী নিক

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্বে জনপ্রিয় তারকা জুটিদের মধ‍্যে অন‍্যতম নিক জোনাস (nick jonas) ও প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra)। ২০১৮ তে বিবাহবন্ধনে আবদ্ধ হন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। নিজের থেকে বয়সে ছোট নিককে বিয়ে করায় বহু সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল প্রিয়াঙ্কাকে।

এমনকি এখনও তাঁদের নিয়ে ট্রোল অব্যাহত রয়েছে। তবে সেসবকে কোনও কোনওদিনই পাত্তা দেননি অভিনেত্রী। একে অপরের সঙ্গে দিব্যি সুখেই রয়েছেন। সংসারও করছেন চুটিয়ে। তবে সম্প্রতি নিজের সম্পর্কে এক বিষ্ফোরক তথ‍্য জানিয়েছেন নিক। কোমায় যেতে যেতে বেঁচে গিয়েছিলেন তিনি, এমনটাই জানিয়েছেন নিক।


এক সাক্ষাৎকারে মার্কিন গায়ক জানান, তিনি ছোট থেকেই ডায়াবেটিসের সমস‍্যায় ভুগছেন। হঠাৎ করেই তাঁর মা বাবা লক্ষ‍্য করেন খুব দ্রুত ওজন কমে যাচ্ছে তাঁর। সেই সময় শুধু সোডা খেতে ইচ্ছা করত বলেও জানান নিক। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানান, নিকের রক্তে শর্করার পরিমাণ অত‍্যন্ত বেড়ে গিয়েছে। টাইপ ১ ডায়াবেটিসে আক্রান্ত তিনি।

নিক জানান, সেই সময় তাঁকে হাসপাতালে নিয়ে না গেলে ভয়ঙ্কর কিছু হয়ে যেতে পারতো। খুবই ভয়ও পেয়ে গিয়েছিলেন বলে জানান নিক। তারপর থেকেই নিজের স্বাস্থ‍্যের দিকে বেশি করে নজর দিতে শুরু করেন তিনি। তাঁর মতে, সঠিক নিয়ম মেনে চললে এই সমস‍্যার সমাধান সহজেই করতে পারবেন তিনি।

নিকের এই অসুখের কথা জানেন স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়াও। অভিনেত্রী বলেন, নিকের জন‍্য রাতে ঘুমাতে পারেন না তিনি। বারে বারে ঘুম ভেঙে যায় তাঁর। কারন, নিক ডায়াবেটিসে আক্রান্ত। তাই রাতে বারে বারে উঠে প্রিয়াঙ্কা খেয়াল রাখেন তিনি সুস্থ আছেন কিনা। অভিনেত্রী জানান, তিনি আগে জানতেন না নিকের এই অসুখের বিষয়ে। তবে নিক এই বিষয়ে যথেষ্ট সচেতন। ঘুমের মধ‍্যেও তিনি বুঝতে পারেন নিজের অসুস্থতার কথা। খুবই নিয়ম মেনে চলেন তিনি।

Back to top button