fbpx
টাইমলাইনবিনোদন

প্রথম বিবাহবার্ষিকী পালন নিক-প্রিয়াঙ্কার, প্রকাশ্যে বিয়ের অদেখা ভিডিয়ো

বাংলাহান্ট ডেস্ক: বলিউড তথা হলিউডের অন্যতম জনপ্রিয় জুটিদের তালিকায় প্রথম দিকেই নাম থাকবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার। গত বছর ১লা ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। দেখতে দেখতে এক বছর পার। গত কাল
অর্থাৎ ১লা ডিসেম্বর ২০১৯ ছিল নিকয়াঙ্কা জুটির প্রথম বিবাহবার্ষিকী। বিবাহিত জীবনের এই গুরুত্বপূর্ণ দিনটি কেমন ভাবে কাটালেন দুজনে? দেখে নিন তার এক ঝলক।

এই মুহূর্তে জোনাস ব্রাদার্সের হ্যাপিনেস বিগিনস ট্যুর চলছে। তাই এই বিশেষ দিনটিতে স্ত্রীর জন্য বেশি কিছু করে উঠতে পারেননি নিক। তবে সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করে প্রিয়াঙ্কাকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাতে ভুললেন না তিনি। তাঁদের খ্রিস্টান রীতিতে বিয়ের একটি ছবি শেয়ার করে নিক লেখেন, “এক বছর আগে এই দিনে আমরা চিরদিন একসঙ্গে থাকার শপথ নিয়েছিলাম। অবশ্য চিরদিন সময়টা খুব বেশিও নয়। আমার সবটা দিয়ে তোমাকে ভালবাসি। শুভ বিবাহবার্ষিকী প্রিয়াঙ্কা চোপড়া।”

উত্তরে প্রিয়াঙ্কাও বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানান স্বামীকে। তিনিও তাঁদের বিয়ের একটি অদেখা ভিডিয়ো শেয়ার করে লেখেন, “সেদিনও প্রতিশ্রুতি দিয়েছিলাম, আজও দিচ্ছি আর ভবিষ্যতেও দেব। তুমি আমার জীবনে আনন্দ, উত্তেজনা, ভালবাসা সব এনে দিয়েছ তাও সব একই সময়ে। শুভ প্রথম বিবাহবার্ষিকী।”

গত বছর পর পর বেশ কিছু তারকা বিয়ের পিঁড়িতে বসেন। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস ছিলেন তাঁদের মধ্যে অন্যতম। হিন্দু ও খ্রিস্টান দুরকম রীতিতেই বিয়ে হয় তাঁদের। রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসলে বসে তাঁদের রাজকীয় বিয়ের আসর।

Close
Close