খেলাহোম পেজ

নাইজেরিয়া কে পেনাল্টি না দেওয়ার কারন বুঝে উঠতে পারেননি তুর্কীর রেফারি, এমনটাই বললেন জন অবি মিকেল

 

বাংলা hunt ডেস্ক : নাইজেরিয়া বনাম আর্জেন্টিনা ম্যাচ। গ্রুপের এই শেষ ম্যাচ না জিতলে দেশে ফিরে যেতে হবে মেসিদের। ঠিক এইরকম একটি পরিস্থিতির মধ্যে দিয়ে ২-১ গোলে জয়লাভ করে আর্জেন্টিনা। একসময়ে ১-১ গোলে ড্র থাকলেও ম্যাচ শেষের মিনিট ছয়েক আগে দারুন গোল করে দেশকে জয় এনে দেন মার্কোস রোজো। এইদিন আর্জেন্টিনার নায়ক হয়ে উঠলেও এই ফুটবলার একটি বিতর্কে জড়িয়েছিলেন এইদিনের ম্যাচে। যদিও এ বিষয়ে তার বিশেষ কোনও ভুমিকা নেই।

ম্যাচের ৮২ মিনিটের মাথায় মার্কোস রোজোর হ্যান্ড বল হওয়ার পরেও পেনাল্টি দেননি তুর্কীর রেফারি কুনেইত কাকিন। ওই সময়ে ম্যাচ ১-১ গোলে ড্র চললেও রেফারি পেনাল্টি দিলে হয়তো বিশ্বকাপে প্রথম বারের মতো আর্জেন্টিনা কে হারিয়ে দিতে পারতো সুপার ঈগলস রা।

ম্যাচের পর নাইজেরিয়া অধিনায়ক জন অবি মিকেল জানান, বক্সের মধ্যে রোজোর হ্যান্ড বল হলেও রেফারি পেনাল্টি দেননি। ম্যাচের শেষে ড্রেসিংরুমে ভিডিও দেখে তারা নিশ্চিত হন আরও একটি পেনাল্টি থেকে বঞ্চিত করা হয়েছে তাদের, এবিষয়ে রেফারির কাছে জানতে চাইলে তিনি জানান এ বিষয়ে কিছুই জানেন না তিনি। এবিষয়ে সুপার ঈগলস ক্যাপ্টেন এর বক্তব্য হয়তো দ্বিতীয় বার পেনাল্টি দিতে চাননি এই ফুটবলার। সবমিলিয়ে আর্জেন্টিনার শেষ ষোলোয় যাওয়া নিয়ে এইদিন প্রশ্ন উঠে গেল।

Leave a Reply

Close
Close