fbpx
টাইমলাইনবিনোদন

বাড়িতে একা পেয়ে অসভ্যতামি করেছিলেন, নওয়াজউদ্দিনকে নিয়ে বিষ্ফোরক মন্তব‍্য প্রাক্তন মিস ইন্ডিয়ার

বাংলাহান্ট ডেস্ক: অতিসম্প্রতি জানা গিয়েছে, দীর্ঘ দশ বছরের বৈবাহিক সম্পর্কে ইতি পড়তে চলেছে নওয়াজউদ্দিন সিদ্দিকির (nawazuddin siddiqui)। স্ত্রী আলিয়া সিদ্দিকি বিবাহ বিচ্ছেদের আইনি নোটিস পাঠিয়েছেন তাঁকে। তিনি জানিয়েছেন, বেশ কিছু কারন বশত এই সম্পর্কে থাকা আর সম্ভব নয় তাঁর পক্ষে।

এবার নওয়াজের বিরুদ্ধে মুখ খুললেন আরও এক তারকা। প্রাক্তন মিস ইন্ডিয়া নিহারিকা সিং (niharika singh) মন্তব‍্য করেন, নওয়াজউদ্দিন সিদ্দিকি একজন ‘বিষাক্ত মানুষ’। মিস লাভলি ছবির শুটিংয়ের সময় তিনি যে ব‍্যবহার করেছেন তাঁর সঙ্গে তা কোনওদিনই ভুলতে পারবেন না নিহারিকা।

অপরদিকে আত্মজীবনীতে নিহারিকাকে সম্পূর্ণ অন‍্য রকম ভাবে উপস্থাপন করেছেন অভিনেতা। নিহারিকা জানান, ছবির শুটিং চলাকালীন নওয়াজ হঠাৎ করেই তাঁর সঙ্গে যোগাযোগ করেন। তখন তাঁকে নিজের বাড়িতে প্রাতরাশের জন‍্য আমন্ত্রণ জানান নিহারিকা।

নিহারিকার কথায়, তাঁর বাড়িতে ঢুকেই সেদিন তাঁকে জড়িয়ে ধরেন অভিনেতা। কোনওক্রমে তাঁর হাত থেকে সেদিন রক্ষা পান নিহারিকা। কিন্তু নিজের বইতে তাঁর সম্পূর্ণ অন‍্যরকম চিত্র এঁকেছেন নওয়াজ যা একেবারেই ভুল বলে জানিয়েছেন নিহারিকা। উপরন্তু তিনি আরও বলেন, হঠাৎ করেই সাফল‍্য পাওয়ায় কাণ্ডজ্ঞান হারিয়ে ফেলেছেন নওয়াজউদ্দিন। সেই কারনেই মহিলাদের সঙ্গে এমন খারাপ ব‍্যবহার করছেন তিনি।

Back to top button
Close
Close