টাইমলাইনবিনোদন

নুসরত বিতর্কে লাভবান নিখিল? নেটদুনিয়ার ‘হিরো’ হয়ে উঠছেন নুসরতের ‘স্বামী’

বাংলাহান্ট ডেস্ক: বাংলাহান্ট ডেস্ক: একের পর এক ট্রোলের সম্মুখীন হয়ে চলেছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (nusrat jahan)। প্রথমে সন্তানসম্ভবা হওয়ার খবর ও তারপর নিখিল জৈনের (nikhil jain) সঙ্গে বিয়ে অস্বীকার। কার্যত নিজের বক্তব‍্যে নিজেই ফাঁপড়ে পড়ে গিয়েছেন নুসরত। অপরদিকে নেটিজেনদের একরকম ‘হিরো’ হয়ে উঠছেন নিখিল।

যত দিন যাচ্ছে নিখিলের ইনস্টাগ্রামে ততই বাড়ছে অনুগামীর সংখ‍্যা। প্রতিটি ছবিতেই উপচে পড়ছে ভালবাসা, প্রশংসা। নিখিলের এই যুদ্ধ অনেকের কাছেই অনুপ্রেরণাদায়ক হয়ে উঠেছে। যেভাবে নিজেকে শক্ত রেখে লড়াই করছেন নিখিল তাতে মুগ্ধ নেটিজেনরা।


সম্প্রতি শরীরচর্চার পর তোলা একটি মিরর সেলফি শেয়ার করেছেন নিখিল। ক‍্যাপশনে লিখেছেন, ‘বৃষ্টি ছাড়া কিছুই বাড়ে না। জীবনের উপর আসা ঝড়কে স্বাগত জানাও।’ তাতে কমেন্টের ঢল নেমেছে অনুরাগীদের। একজন লিখেছেন, ‘ঝড় তোমার জীবন থেকে চলে গিয়েছে তাতেই ভাল। আর তাকে স্বাগত জানিও না।’

আবার একজন গর্জে উঠেছেন ছদ্ম নারীবাদীদের বিরুদ্ধে। তার অভিযোগ, বিষয়টা যদি উলটো হতো তাহলে তো এতক্ষণে ছদ্ম নারীবাদীরা ঝাঁপিয়ে পড়ে তাকে জেলে পাঠাতো। এবার সময় হয়েছে পুরুষদের পুরুষের জন‍্য সরব হওয়া উচিত। প্রায় প্রত‍্যেকের কমেন্টেই রিয়াক্ট করেছেন নিখিল।


উল্লেখ‍্য, এর আগে বিয়ে অস্বীকার করে একটি বিবৃতি জারি করেন নুসরত। অভিনেত্রী বলেন, নুসরত বলেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি‌, বিয়ে নয়। তাই বিবাহ বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’ তুরস্কে গিয়ে রাজকীয় ব‍্যবস্থাপনায় ‘ড্রিম ওয়েডিং’ করেছিলেন নুসরত নিখিল। কিন্তু দু বছর পর নুসরত দাবি করলেন সেই বিয়ে নাকি মিথ‍্যে। যে পদ্ধতিতে তাঁরা বিয়ে করেছিলেন তা সেই দেশে অবৈধ তো বটেই, উপরন্তু ভারতীয় আইনে হিন্দু মুসলিম বিয়ের যে বিশেষ আইন রয়েছে তাও মানা হয়নি তাঁদের বিয়েতে।

নুসরতের আরো দাবি অনুমতি ছাড়াই তাঁর ব‍্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে মধ‍্যরাতে টাকা তুলে নিয়েছেন নিখিল। তাঁদের বিয়ের উপহার, গয়নাগাঁটি, জামাকাপড় সমস্তই এখনো নিখিলের পরিবারের কাছেই রাখা রয়েছে। নাম না করে অভিনেত্রী তখন দাবি করেছিলেন নিজেকে সাধারণ মানুষ বলে নায়ক হতে চাইছেন নিখিল।

Related Articles

Back to top button