টাইমলাইনবিনোদন

অন‍্য পুরুষে মত্ত স্ত্রী, বিয়ে ভাঙার গুঞ্জন নিয়ে যশ-নুসরতের সম্পর্কে বোমা ফাটালেন নিখিল জৈন

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক বিয়ে (marriage) ভাঙার গুঞ্জন টলিউডে (tollywood)। জাঁকজমক করে বিয়ের দু বছর কাটতে না কাটতেই বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে নুসরত জাহান (nusrat jahan) ও নিখিল জৈনের (nikhil jain) সংসারে। ইতিমধ‍্যেই আলাদা থাকতে শুরু করেছেন তাঁরা। নুসরতও এখন ঝুঁকেছেন যশ দাশগুপ্তর (yash dasgupta) দিকে, এমনি গুঞ্জনে মুখর নেটপাড়া।

এই প্রসঙ্গে এতদিন কিছু না বললেও অবশেষে মুখ খুলেছেন নিখিল জৈন। তিনি এখন হিমাচল ঘুরে একাই গিয়ে পৌঁছেছেন মুম্বই নিজের বোনের কাছে। নুসরতের সঙ্গে বিয়ে ভাঙার গুঞ্জন নিয়ে তাঁর বক্তব‍্য, বিয়েটা অত‍্যন্ত পবিত্র একটা বন্ধন। কারোরই উচিত না এটাকে কলঙ্কিত করার। সে বাইরের লোকই হোক বা ভেতরের। যশ ও নুসরতের সম্পর্ক নিয়েও এখনি তাঁর কিছু মন্তব‍্য করা শোভা পায় না বলেও জানান নিখিল।


শুধু তাই নয়, নিখিল আরো জানান তিনি মুক্ত ভাবনা চিন্তা করেন। কিন্তু নিজের পরিবার বা ভারতীয় সংষ্কৃতির বিষয়ে তিনি খুবই রক্ষণশীল। নিখিলের কথায়, “আমি শুধু ভালবাসা নিয়েই বাঁচতে চেয়েছি। সময়ের প্রয়োজনে যেটুকু দরকার সেটুকুই করতে চেয়েছি। সেটা আমার পরিবারের জন‍্যও।”

নুসরতের সঙ্গে বিয়ে ভাঙার গুঞ্জন তুঙ্গে ওঠার পরেই সোশ‍্যাল মিডিয়ায় হঠাৎ করেই সক্রিয় হয়ে ওঠেন নিখিল। ফলোয়ার, কর্মফল নিয়ে একাধিক পোস্ট করতে দেখা যায় তাঁকে। এই প্রসঙ্গে তিনি বলেন, সোশ‍্যাল মিডিয়া পোস্টের মাধ‍্যমে কিছুই প্রমাণ করতে চাননি তিনি।
নিখিল জানান, নিজের মনের শান্তি খুঁজতে চেয়েছেন তিনি শুধু। কর্মফলে খুবই বিশ্বাস রাখেন তিনি। নিখিল মনে করেন, কাউকে যতটা ভালবাসা দেওয়া যায়, পরিবর্তেও ততটাই ভালবাসা ফেরতও পাওয়া যায়।

Back to top button