টাইমলাইনবিনোদন

যশের সঙ্গে ব‍্যস্ত নুসরত, পালটা স্ত্রীর বোনের কাঁধে হাত দিয়ে ছবি শেয়ার করলেন নিখিল জৈন!

বাংলাহান্ট ডেস্ক: নুসরত জাহান ও নিখিল জৈনের (nikhil jain) সম্পর্কের টানাপোড়েনের কথা কারোরই অজানা নয় এখন। দিওয়ালির পর থেকেই হঠাৎ করে যেন দূরত্ব বেড়ে গিয়েছে নুসরত ও নিখিল জৈনের মধ‍্যে। আর এখন তো তা আরো অনেক বেশি স্পষ্ট। নিখিলের জায়গা এখন দখল করেছেন যশ, এমনি গুঞ্জন শোনা যাচ্ছে টলিউড সহ নেটপাড়ার প্রায় সর্বত্রই।

এমনিতে সোশ‍্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় থাকেন না নিখিল। তবে সম্প্রতি পরপর ছবি পোস্ট করতে দেখা যাচ্ছে তাঁকে। তবে নিখিলের সাম্প্রতিক একটি ছবি ঘিরে গুঞ্জন তুঙ্গে উঠেছে সোশ‍্যাল মিডিয়ায়। নুজহত জাহান নামে এক মহিলার সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে নুজহতের কাঁধে হাত দিয়ে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছেন নিখিল। ক‍্যাপশনে শুভকামনা জানিয়েছেন তিনি ওই মহিলাকে। আসলে এই নুজহত স্বয়ং নুসরত জাহানের বোন। সম্ভবত নুজহতের জীবনের কোনো বিশেষ দিনের জন‍্যই শুভ কামনা জানিয়েছেন নিখিল। এই পোস্ট দেখেই স্পষ্ট স্ত্রীর সঙ্গে সম্পর্ক যেমনি হোক না কেন, শ্বশুরবাড়ির সঙ্গে এখনো সুসম্পর্কই রয়েছে নিখিলের।

 

আরো একটি পোস্ট নিজের ইনস্টা হ‍্যান্ডেলে করেছেন নিখিল জৈন। নিজের একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘মানুষ আপনার সঙ্গে কেমন ব‍্যবহার করবে তা তাদের কর্মফল, আপনি কেমন প্রতিক্রিয়া দেবেন সেটা আপনার কর্মফল।’ ছবির মাধ‍্যমে পরোক্ষে কি তিনি নুসরতকেই বার্তা দিলেন? নেটিজেনদের তরফে উঠছে প্রশ্ন।

সম্প্রতি এক সংবাদ মাধ‍্যমকে দেওয়া সাক্ষাৎকারে তৃণমূলের সাংসদ নুসরত জানিয়েছেন, একান্ত ব‍্যক্তিগত কারণে নিখিল ও তিনি আর এক বাড়িতে থাকছেন না। আলিপুরে শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে এখন বালিগঞ্জে নিজের বাপের বাড়িতে রয়েছেন নুসরত। তবে কারণটা একেবারেই ব‍্যক্তিগত বলে জানিয়েছেন তিনি। এর মধ‍্যে তৃতীয় কোনো ব‍্যক্তিও নেই বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন অভিনেত্রী।

অপরদিকে সম্প্রতি নুসরতের জন্মদিনে শুভেচ্ছা জানানো তো দূরের কথা উলটে নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল থেকে নুসরতকে আনফলো করে দিয়েছেন নিখিল। পালটা স্বামীকেও আনফলো করেছেন নুসরত। এদিন নুসরতের জন্মদিনের পার্টিতে দেখাও যায়নি নিখিলকে।

Related Articles

Back to top button