আন্তর্জাতিকটাইমলাইন

ব্রিটেনের প্রিন্সের পর এবার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বোরিস জনসন

বাংলা হান্ট ডেস্কঃ গোটা বিশ্বে দ্রুত গতিতে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের (Coronavirus) প্রকোপে এবার ব্রিটিশ (Britain) প্রধানমন্ত্রী বোরিস জনসন (Boris Johnson)। বুধবার ওনার রেসাল্ট পজেটিভ এসেছে। ব্রিটিশ প্রধানমন্ত্রী বোরিস জনসন নিজের Covid 19 এ আক্রান্ত হওয়ার তথ্য উনি নিজের ট্যুইটের একটি ভিডিও পোস্ট করে করেন। এর আগে ব্রিটেনের প্রিন্স চার্লসও (Prince charles) Covid 19 আক্রান্ত হয়েছেন।

ব্রিটেনের প্রধানমন্ত্রী বোরিস জনসন (Boris Johnson Covid 19) নিজের ট্যুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করে জানান যে, ওনার মধ্যে Covid 19 এর সামান্য লক্ষণ পাওয়া গেছে। ওনার এখন জ্বর আর কাশি হচ্ছে। গত ২৪ ঘণ্টা ধরে এমন হচ্ছে। চীফ মেডিকেল অফিসারের কথামত উনি নিজের টেস্ট করান। আর এরপর ওনার টেস্টের রেজাল্ট পজেটিভ আসে।

বোরিস জনসন জানান যে তিনি এখন আইসোলেশনে যাচ্ছেন। আর উনি এখন থেকে ওয়ার্ক ফর্ম হোম করবেন। উনি বলেন এবার থেকে উনি নিজের ঘর থেকেই সরকারি কাজ ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে করবেন।

আরেকদিকে ব্রিটিশ প্রিন্স বুধবার কোরনায় আক্রান্ত হয়ে পড়েন। প্রিন্স চার্লস এখন স্কটল্যান্ডে আলাদা ভাবে আছে। তবে ওনার স্কটল্যান্ড যাত্রা নিয়ে অনেক প্রশ্ন উঠেছে। কারণ রোগের হালকা লক্ষণ পাওয়ার পরেও প্রিন্স চার্লসকে স্কটল্যান্ড যাওয়ার অনুমতি দেওয়া হয়েছিল।

Back to top button