টাইমলাইনখেলাক্রিকেটIPL

যে কোন পুরুষের ঘাম ঝরিয়ে দিতে পারেন, দেখুন নীতিশ রানার স্ত্রী-র ভাইরাল হট ছবি

বাংলা হান্ট ডেস্কঃ বিগত কয়েক বছর ধরে আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দলের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন নীতিশ রানা। কেকেআরের জার্সি গায়ে দুরন্ত ফর্মে খেলছেন তিনি। তবে মাঠের ভিতরের পাশাপাশি মাঠের বাইরেও দারুন লাইফ লিড করেন নীতিশ রানা। স্ত্রী সাচি মারওয়াহাকে নিয়ে দারুণ জীবনযাপন করেন রানা। রানার স্ত্রী সাচি মারওয়াহা খুবই সুন্দরী এবং হট। কিন্তু ধোনি, বিরাটদের স্ত্রীদের প্রচারের আলোয় বরাবর ঢাকা পড়ে গিয়েছেন তিনি। আসুন রানা এবং তার স্ত্রী-র ব্যাপারে জেনে নেওয়া যাক।

গত বছর দীর্ঘদিনের বান্ধবী সাচি মারওয়াহাকে বিয়ে করেন কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার নীতিশ রানা। সাচি মারওয়াহা পেশায় একজন ইন্টেরিয়ার ডিজাইনার। তার নিজের একটি স্টুডিও রয়েছে।

নীতিশ রানা একজন খুবই শান্ত প্রকৃতির তবে তার স্ত্রী সাচি মারওয়াহা একেবারেই উল্টো প্রকৃতির মানুষ। তিনি সবসময় পার্টি করতে, বন্ধুদের সঙ্গে হইহুল্লোড় করতে ভালোবাসেন। আইপিএলে প্রায় প্রত্যেক ম্যাচেই নীতিশ রানাকে চেয়ার করতে দেখা যায় তার স্ত্রীকে।

নীতিশের স্ত্রী সাচি মারওয়াহা স্যোসাল মিডিয়ায় খুবই সক্রিয়। খুব ঘনঘন ছবি পাল্টান তিনি। তার ছবিতে ভক্তরা হাজার হাজার লাইক কমেন্ট করে।

Related Articles