টাইমলাইনপশ্চিমবঙ্গ

চাউমিনে পিঁয়াজ নেই কেন ? জানতে চাওয়ায় বাবা আর মেয়ের মাথা ফাটলো দোকানদার

বাংলা হান্ট ডেস্ক: পেঁয়াজের দাম এখন উর্ধমুখী। প্রচুর খাবার বিক্রেতা খাবারে পেয়াজের পরিমাণ কম করে দিয়েছে আবার কেউ কেউ পিয়াজ ব্যবহার একেবারেই বন্ধ করে দিয়েছে। ক্যানিং থানার নবারুণ ক্লাব এর পুজো মণ্ডপের সামনে পিয়াজ নিয়ে দোকানদার খদ্দেরের মধ্যে শুরু হয় ধুন্দুমার কান্ড।

দোকানদারের মারে গুরুতর আহত হয়েছে তিন খোদ্দের।জানা গিয়েছে, এদিন জিবনতলা থানার ফেয়ারলি বাসিন্দা শচীন রায় তার পরিবারকে নিয়ে প্রতিমা দর্শনে আসেন ক্যানিং এ। দর্শনের পর শচীন বাবু ও তার পরিবার একটি চাওমিন এর দোকানে যায়।চাওমিন খাওয়ার সময় পিয়াজ চাওয়ায় দোকানদার শচীনবাবু ও তার পরিবারের উপর বেগুনে জ্বলে উঠে। দুই দলের মধ্যে লেগে যায় ধুন্ধুমার কাণ্ড।


শচীন বাবুর মেয়েকে চুল ধরে মারধর করার অভিযোগ ওঠে দোকানদারের বিরুদ্ধে। মেয়েকে মার খেতে দেখেই বাধা দিতে আসেন শচীন বাবু। তখন শচীন বাবু কেও রাস্তায় ফেলে গরম খুন্তি দিয়ে এলোপাথাড়ি মারে বাকি দোকানদাররা গুরুতর জখম অবস্থায় শচীন রায় ক তড়িঘড়ি ভর্তি করা হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। আপাতত সেখানেই চিকিৎসাধীন তিনি। এই ঘটনায় ক্যানিং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন শচীন বাবুর পরিবার। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Close
Close