টাইমলাইনবিনোদন

ক‍্যাটরিনার থেকে পোষ‍্য কুকুররা বেশি প্রিয়! ‘অসভ‍্য’ প্রাক্তন রণবীরের ছবির সব গান নিষিদ্ধ অভিনেত্রীর বিয়েতে

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে নেটপাড়ার সবথেকে মুখরোচক গসিপের বিষয় ভিকি কৌশল (vicky kaushal) ও ক‍্যাটরিনা কাইফের (katrina kaif) বিয়ে। আজ থেকেই শুরু হয়ে গিয়েছে তাঁদের প্রাক বিয়ের অনুষ্ঠান। প্রকাশ‍্যে আসছে টুকটাক তথ‍্য। যার মধ‍্যে একটি তথ‍্য বিশেষ নজর কেড়েছে নেটনাগরিকদের। ক‍্যাটের বিয়েতে রণবীর কাপুরের (ranbir kapoor) ছবির গান বাজানো কড়া ভাবে নিষিদ্ধ।

রণবীর ক‍্যাটরিনা প্রাক্তন সম্পর্কের কথা সকলেরই জানা। এক দু বছর নয়, টানা ছয় বছর ধরে সম্পর্কে ছিলেন তাঁরা। কিন্তু ২০১৫ তে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। কারণ সঠিক ভাবে জানা না গেলেও একবার জীবনের প্রিয় মানুষদের তালিকায় ক‍্যাটরিনাকে বেমালুম ভুলে গিয়েছিলেন রণবীর। তার বদলে উল্লেখ করেছিলেন নিজের পোষ‍্য কুকুরদের কথা!


এ ঘটনা কয়েক বছর আগেকার। ‘জগ্গা জাসুস’ ছবির প্রচারের সময় সোশ‍্যাল মিডিয়ায় লাইভ এসেছিলেন ক‍্যাটরিনা রণবীর। সেখানে অভিনেতার কাছে তিনি প্রশ্ন রাখেন, তাঁর জীবনে সবথেকে গুরুত্বপূর্ণ পাঁচজন কারা? রণবীর উত্তর দেন, ‘মা, বাবা, আমার ভাগ্নী, অয়ন (পরিচালক অয়ন মুখার্জি) … তোমার নাম বলতে পারতাম তোমাকে খুশি করার জন‍্য কিন্তু আমি আমার দুই পোষ‍্য কুকুরের কথাই বলব।’

ক‍্যাটরিনার মুখের উপর রণবীরের এই উত্তর বেশ রূঢ়ই শুনিয়েছিল। পালটা ক‍্যাটরিনাও জানিয়েছিলেন, রণবীর সম্ভবত ভ্রান্ত ধারনা ও ও অহংকারের উপরে বেঁচে রয়েছেন। রণবীরের মুখের উপরেই পালটা জবাব দিয়েছিলেন তিনি।


এবার বিয়েতে রণবীর আলিয়াকে আমন্ত্রণ করা তো দূর, প্রাক্তনের সঙ্গে করা ছবির কোনো গানই নিজের সঙ্গীত সেরেমনিতে চান না ক‍্যাটরিনা। এই বিশেষ দিনে পুরনো তিক্ত স্মৃতি আর ঝালাতে চান না তিনি। তার বদলে কালা চশমা, নাচদে নে সারে, তেরি ওর এর মতো গানে নাচবেন ভিক‍্যাট জুটি।

সংবাদ মাধ‍্যম সূত্রে খব‍র, সাতটি ঘোড়ায় টানা রথে ক‍্যাটরিনাকে বিয়ে করতে আসবেন ভিকি। কাঁচে ঢাকা মণ্ডপে বসবে বিয়ের আসর। দেখার মতো যে একটা কাণ্ড হবে তা বোঝাই যাচ্ছে।

Related Articles

Back to top button