টাইমলাইনবিনোদনভিডিও

বয়কটের ভয়ে কেউ আসতে চাননা ‘নেপো কিং’ এর শো তে, তারকাদের পায়ে ধরে সাধছেন করন! ফাঁস হল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বহু ট্রোল, সমালোচনা, বয়কটের হুমকি মাথায় নিয়েই ফিরছে কফি উইথ করন (Koffee With Karan) এর সপ্তম সিজন। একটা লম্বা বিরতির পর করোনা কাল কাটিয়ে, অনেক চড়াই উতরাই পেরিয়ে দর্শকদের একাংশের দাবি মেনে ফিরছে এই জনপ্রিয় তথা বিতর্কিত শো। কিন্তু করনের অনুষ্ঠানে অতিথি হয়ে আসবেন কারা?

আগামী ৭ জুলাই থেকে সম্প্রচার শুরু হবে সপ্তম সিজনের। নির্মাতারা প্রায় প্রস্তুত। শুধু অতিথিদের তালিকা প্রকাশ‍্যে আনার অপেক্ষা। আর ওখানেই হয়েছে গণ্ডগোল। কেউ আসতেই চাইছে না করনের (Karan Johar) শো তে। অতীতের ট্র‍্যাক রেকর্ড খুব একটা ভাল নেই কফি উইথ করনের।


উপরন্তু সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর সোশ‍্যাল মিডিয়ায় বয়কটের ডাক উঠেছিল করন এবং তাঁর শো কে। দীর্ঘদিনের চেনা পরিচিতরাও তাঁর সঙ্গ ছেড়ে কেটে পড়েছিলেন। আর এ তো এক শো। সমালোচিত হওয়ার ভয়ে কোনো তারকাই নাকি আসতে চাইছেন না করনের শো তে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়, যেখানে শো তে আসার জন‍্য রীতিমতো তারকাদের পায়ে ধরে সাধছেন করন। একটার জায়গায় দুটো গিফট হ‍্যাম্পার দেওয়ার লোভ, সবকিছু করে দেওয়ার লোভ দেখিয়েও লাভ হচ্ছে না। নিজের প্রিয় বন্ধু থেকে শুরু করে যেসব তারকা সন্তানদের তিনি লঞ্চ করেছেন তারাও পত্রপাঠ নাকচ করে দিচ্ছে তাঁর প্রস্তাব।


শেষমেষ হাল ছেড়ে দিয়ে বিরক্ত করনের ঘোষনা, সবাই গোল্লায় যাক। তিনি তাও শো নিয়ে ফিরবেন। আসলে সবটাই হয়েছে বিনোদনের উদ্দেশে। সোশ‍্যাল মিডিয়ার ট্রোল, ঘৃণা ভরা মেসেজগুলি পর্যন্ত ভিডিওতে উল্লেখ করেছেন পরিচালক। নতুন সিজনের ঘোষনার দিন থেকেই বেশ চমক দিচ্ছেন করন।

যেদিন থেকে সপ্তম সিজনের ঘোষনা করেছেন করন, সেদিন থেকেই একটি প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সোশ‍্যাল মিডিয়ায়। সিজনের প্রথম অতিথি কে বা কারা হবেন? শোনা গিয়েছিল, নব বিবাহিত রণবীর কাপুর এবং আলিয়া ভাট আসতে পারেন অতিথি হিসাবে।

কিন্তু সে জল্পনায় জল ঢেলে করন জানান, রণবীর সাফ জানিয়ে দিয়েছেন তিনি ভুলেও করনের শো তে যাবেন না। কারণ তার সুদূরপ্রসারী ফল ভুগতে হতে পারে তাঁকে। করনকে ভালবাসেন তিনি। পরিচালকের বাড়ি গিয়েও দেখা করে কফি খেয়ে আসবেন তিনি। কিন্তু শো তে আসতে রাজি নন রণবীর।

Related Articles

Back to top button