fbpx
টাইমলাইনভাইরাল

ঘুম ভেঙে চা না পেলে সারাদিন বন্ধ কাজ, আজব পুলিশ ঘোড়ার ভিডিও ভাইরাল

বাংলা হান্ট ডেস্ক :বাব্বা আর যাইহোক সকালে এক কাপ চা ছাড়া যেন দিনটা শুরুই হয় না। এককাপ চায়ে চুমুক দেওয়ার অভ্যাস তাই সব বাঙালির মধ্য়েই থাকে। কিন্তু এমনও অনেকেই আছেন যারা আবার চা খান না। তাঁদের কথা নাই বা ধরলাম। তবে শীত মানেই কিন্তু এক বার নয় বেশ কয়েকবার চায়ে চুমুক দিতেই হয়। তবে পশুরা যে চায়ে চুমুক দেয়, তা হয়তো আমাদের জানা নেই। কিন্তু জানা না থাকলেও আমাদের জানতে তো দোষ নেই।

হ্য়াঁ শিরোনাম শুনে যারা চমকে উঠেছে তাঁদের তো জানতেই হবে। এমনই এক ঘোড়া রয়েছে, যিনি আবার প্রতিদিন সকালে স্কিমড মিল্ক ও দুই চামচের চিনি দিয়ে চা ছাড়া দিন কাটাতে পারেননা। আমেরিকার প্রশাসনের এই ঘোড়া টানা পনের বছর ধরে প্রতিদিন সকালে ঘুম থেকে উঠলে এভাবেই হাল তবিয়তে থাকেন। আর তা নাহলে সেদিন আর কাজ নেই।

তিনি একেবারে গ্য়াঁট হয়ে বসে থাকেন। আর যদি মুখে কাছে ইয়া বড় এক কাপ বা এক মগ চা ধরা হয় ব্য়াস আর চিন্তা নেই।অমনি টগবগ করে ছোটে। নাম জ্যাক। যার কাজের মেজাজ ফেরাতে এখন মারসেসাইড পুলিশ দিনে দু বেলা চা বরাদ্দ করেছে। জানা গিয়েছে, জ্যাকের য়খন পাঁচ বছরের একদিন লুকিয়ে সওায়ারির চা টেস্ট করছিল। ব্য়াস, তারপরেই সেই শখ এখন অভ্য়াসে পরিনত হয়েছে।

ট্য়ুইটারে সেই ভিডিও শেয়ার হওয়ার পর একেবারে ভাইরাল হয়ে গিয়েছে। তবে হ্য়াঁ চা হলেই হল তাতে যদি চিনি কম থাকে তাহলে জ্য়াকের কোনো সমস্যা নেই। তবে এক চামচ বেশি হলে মন্দ হয় না।

Leave a Reply

Close
Close