fbpx
টাইমলাইনবাংলাদেশবিনোদনরাজনীতি

‘পুরোটাই গানের প্রচার’, নরেন্দ্র মোদীকে নিয়ে কুরুচিকর মন্তব‍্যে ক্ষমা চাইলেন নোবেল

বাংলাহান্ট ডেস্ক: ক্ষমা চাইলেন বাংলাদেশি গায়ক নোবেল (nobel)। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) নিয়ে কুরুচিপূর্ণ মন্তব‍্যের জন‍্য সোশ‍্যাল মিডিয়ায় ক্ষমা চেয়ে একটি ভিডিও পোস্ট করেন তিনি। বাংলাদেশের র‍্যাপিড অ্যাকশন ব‍্যাটেলিয়ন বা RAB এর তলব পেয়েই তড়িঘড়ি এই সিদ্ধান্ত নোবেলের। তাঁর দাবি, নিজের গানের প্রচারের জন‍্যই এই কাজ করেছেন তিনি।


সম্প্রতি সা রে গা মা পা খ‍্যাত বাংলাদেশি গায়ক মইনুল হাসান নোবেলকে নিয়ে তোলপাড় পড়ে যায় নেটদুনিয়ায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ‘চা ওয়ালা’ বলে সম্বোধন করে কুরুচিপূর্ণ মন্তব‍্য করতে শোনা যায় তাঁকে। এরপরেই বাংলাদেশের র‍্যাপিড অ্যাকশন ব‍্যাটেলিয়ন বা RAB ডেকে পাঠায় নোবেলকে।


সেখান থেকে ফিরেই তড়িঘড়ি আগের বিতর্কিত ভিডিওটি মুছে দিয়ে ক্ষমা প্রার্থনা করে একটি নতুন ভিডিও পোস্ট করেন নোবেল। ইদের শুভেচ্ছা জানিয়ে তিনি এই গোটাটাই আসলে ‘মার্কেটিং স্টান্ট’ ছিল। তাঁর গানের প্রচারের জন‍্যই তিনি এমনটা করেছিলেন। কেউ যদি দুঃখ পায় তার জন‍্য তিনি ক্ষমাপ্রার্থী।
এই ভিডিওটির পর নতুন করে সমালোচনা শুরু হয়েছে নোবেলকে ঘিরে। নিজের গানের প্রচারের জন‍্য কিকরে এমন গর্হিত একটা কাজ তিনি করতে পারলেন উঠেছে সেই প্রশ্নও।

তবে নোবেলকে নিয়ে বিতর্ক নতুন নয়। এর আগেও বাংলাদেশি ইউটিউবার তাহসিনেশনের সঙ্গে বিবাদে জড়িয়েছিলেন তিনি। সেবারও তুমুল হইচই হয়েছিল বিষয়টা নিয়ে।

Back to top button
Close
Close