fbpx
টাইমলাইনভারত

এবার থেকে নয়ডা মেট্রোতে মিলতে চলেছে জন্মদিন এবং অন্য অনুষ্ঠানের পালন করার সুযোগ

বাণিজ্যিক বাজারে প্রবেশ করানো হচ্ছে নয়ডা মেট্রো রেল কর্পোরেশন কে (এনএমআরসি)।এখন থেকে জন্মদিনের পার্টি বা অন্য কনো প্রোগ্রাম  মেট্রোর অভ্যন্তরে  পালন করা যাবে । প্রাক-বিবাহের উদযাপন  থেকে শুরু করে জন্মদিন এরকম অনেক অনুষ্ঠান পালন করা যাবে মেট্রোতে ।

নয়ডা মেট্রো রেল কর্পোরেশন (এনএমআরসি) এখন থেকে জন্মদিন এবং বিবাহ-পূর্বের অনুষ্ঠানের জন্য পৃথক মেট্রো কোচ বুক করার অনুমতি দেবে, আপাতত সুত্র থেকে এমনই  খবর মিলেছে । বুকিংয়ের ব্যয় প্রতি ঘন্টায় ৫০০০থেকে ১০০০০টাকা । তবে এই নিয়ে  সময়গুলির বিষয়ে চিন্তা করার দরকার নেই,  অপারেশনাল এবং অপারেশন উভয় সময় ট্রেন কোচ (এস) বুক করা যেতে পারে বলে মিলেছে খবর ।

“এনএমআরসির নির্বাহী পরিচালক পিডি উপাধ্যায় জানিয়েছেন “এটি আম জনগন এবং এনএমআরসি-র জন্য একটি জয়ের পরিস্থিতি হবে। জনগণ উদযাপনের জন্য একটি আদর্শ স্থান পাবে এবং  তার পাশাপাশি এনএমআরসিও রাজস্ব আয় করতে পারবে ।

তবে প্রাপ্তবয়স্ক ও শিশু সহ কেবল ৫০ জনকেই কোচের জন্য অনুমতি দেওয়া হবে।কোচগুলি ভাড়া নিতে হলে কমপক্ষে ১৫ দিন আগে  থেকে বুকিং করতে হবে।চলমান কোচগুলি অপারেশনাল সময়গুলিতে বুকিং করা যায় এবং রাত ১১ টা থেকে ২টো পর্যন্ত অপারেশনাল ঘন্টাগুলিতে  বুক করা যেতেই পারে ।

Back to top button
Close
Close