টাইমলাইনটেক নিউজ

মাত্র ৪ হাজার টাকায় 4G মোবাইল বাজারে আনল Nokia, ঘুম ছুটবে বড়বড় কোম্পানির

বাংলা হান্ট ডেস্কঃ গত বছর অক্টোবরে HMD Global 349 ইউয়ানে (4,109 টাকা) Nokia 225 4G ফিচার ফোনটি লঞ্চ করেছিল। এবার কোম্পানি ওই ফোনটির একটি নতুন ভার্সন লঞ্চ করেছে, যেটাকে Nokia 225 4G পেমেন্ট সংস্করণ নাম দেওয়া হয়েছে। এই ডিভাইসটি ব্যবহার করে অর্থ প্রদানের সুবিধার দিকেই রয়েছে কোম্পানির লক্ষ্য।

ব্যবহারকারীদের একটি অ্যাকশন কী দিয়ে আলিপে ওয়ালেট অ্যাক্সেস করতে হবে ফোনটি। কালো, নীল এবং স্যান্ড গোল্ড রঙের হয় এটি। এই মোবাইলটির নতুন এবং পুরনো ভার্সনের মধ্যে মোবাইল পেমেন্ট ফাংশনের শুধু পার্থক্য রয়েছে। একটি অ্যাকশন কী দিয়ে ফাংশনটি খোলা যেতে পারে অথবা মেনুতে পেমেন্ট অপশনে নেভিগেট করা যেতে পারে। আর এগিয়ে যেতে ‘পেমেন্ট কোডে ক্লিক করতে হবে।

জেনে নিন এই ফোনের ফিচারগুলি-
2.4-ইঞ্চি স্ক্রিনের সাথে এবং হুডের নীচে ডিভাইসটি একটি UNISOC প্রসেসর দ্বারা চালিত এই ফোন। 32GB পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট রয়েছে এই ফোনে। ফোনের পিছনে 3 মেগাপিক্সেল ক্যামেরা, টর্চলাইট, কুইক ডায়ালিং, ভয়েস রেকর্ডার, এক্সটারনাল রেডির সুবধাও রয়েছে।

এই 4G সাপোর্ট মোবাইলের দাম 349 ইউয়ান (প্রায় 4,000 টাকা)। তবে খুবই অল্প সময়ের জন্য এটি 309 ইউয়ানে (3,586 টাকা) পাওয়া যাচ্ছে।

Related Articles

Back to top button