টাইমলাইনবিনোদনছবি

স্বচ্ছ লেহেঙ্গার সঙ্গে নামমাত্র চোলি, দেশি পোশাকে তাপমাত্রা চড়াচ্ছেন মরোক্কান সুন্দরী নোরা ফতেহি

বাংলাহান্ট ডেস্ক: মাত্র কিছুদিনের মধ্যেই বলিউডে বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন নোরা ফতেহি (nora fatehi)। তাঁর কেরিয়ার শুরু বিজ্ঞাপন দিয়ে। তারপর আইটেম ড্যান্স ‘দিলবর’ গানে তুখোড় নেচে (dance) সিনেপ্রেমীদের তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। এরপর ‘ও সাকি সাকি’ গানেও চোখে পড়েছিল তাঁর অসাধারন নাচের দক্ষতা। নোরা যে নাচে সত্যিই দক্ষ তা জানতে আর বাকি নেই কারওরই।

‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে ‘গরমি’ গানটিও অত্যন্ত জনপ্রিয় হয়েছে নোরার দৌলতে। তাঁর নাচের সাবলীলতা মুগ্ধ করেছে নেটিজেনদের। সোশ‍্যাল মিডিয়াতেও একই রকম জনপ্রিয় নোরা। আর হবে নাই বা কেন! মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও তিনি শেয়ার করে নেন তাঁর অনুরাগীদের সঙ্গে।


তবে শুধু নাচ নয়, ফ‍্যাশন স্টেটমেন্টে নজর কাড়তেও জুড়ি মেলা ভার নোরার। সাধারণত পাশ্চাত‍্য পোশাকেই বেশি দেখা গেলেও ট্র‍্যাডিশনাল অবতারেও ধরা দেন তিনি। সম্প্রতি জনপ্রিয় ফ‍্যাশন ডিজাইনার জুটি আবু জানি সন্দীপ খোসলার ডিজাইন করা ব্রাইডাল ওয়‍্যারে ফটোশুট করলেন নোরা।

সাদা স্বচ্ছ লেহেঙ্গা ও মুক্তো দিয়ে তৈরি ব্রালেট চোলিতে দেখা গেল অভিনেত্রীকে। সঙ্গে ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক। সোশ‍্যাল মিডিয়ায় নোরার এই ছবি এখন তুমুল ভাইরাল। মরোক্কান সুন্দরীর দিক থেকে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। নোরার সৌন্দর্য্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সকলে।

প্রসঙ্গত, সম্প্রতি তৈমুরকে বিয়ের ইচ্ছা প্রকাশ করে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন নোরা। আসলে করিনার নতুন টক শো ‘হোয়াট ওমেন ওয়ান্ট’এ সম্প্রতি অতিথি হয়ে এসেছিলেন নোরা। মরোক্কান সুন্দরীর অসাধারন নাচের দক্ষতার প্রশংসা করেন বেবো। পাশাপাশি তিনি এও বলেন, তিনি ও সইফ দুজনেই নাকি নোরার দারুন ভক্ত।

উত্তরে নোরা জানান, তিনি করিনার ছেলে তৈমুরের অনুরাগী। এমনকি তৈমুরকেও বিয়েও করতে চান তিনি। নোরার এমন উত্তর শুনে হেসে ফেলেন করিনাও। তবে নোরাকে তিনি শর্ত দেন, তাঁর ছেলের বয়স এখন সবে চার। তাই তার বড় হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে নোরাকে। তাতেই তিনি রাজি বলে জানান নোরা।

Back to top button