টাইমলাইনবিনোদন

শুটের মাঝেই চড়-থাপ্পড়, অভিনেতার সঙ্গে হাতাহাতি! বাংলাদেশে গিয়ে তিক্ত অভিজ্ঞতা নোরার

বাংলাহান্ট ডেস্ক: বিদেশ থেকে এসে মুম্বইয়ে জাঁকিয়ে বসেছেন নোরা ফতেহি (Nora Fatehi)। তাঁর দুর্দান্ত নাচের জোরেই আজ সাফল‍্যের চূড়ায় উঠেছেন তিনি। আগে শুধুই বিভিন্ন ছবিতে আইটেম ডান্স করতেন নোরা। এখন অভিনেত্রী হিসাবেও কেরিয়ার গড়ার চেষ্টায় রয়েছেন তিনি। আগামীতে ‘অ্যান অ্যাকশন হিরো’ ছবিতে দেখা যাবে তাঁকে।

ছবির প্রচারে সম্প্রতি দ‍্য কপিল শর্মা শো তে এসেছিলেন নোরা। সঙ্গে ছবির দুই অভিনেতা আয়ুষ্মান খুরানা এবং জয়দীপ আহলাওয়াত। সেখানেই কপিলের প্রশ্নের উত্তরে এক খারাপ অভিজ্ঞতার কথা জানান নোরা। শুটিংয়ে একবার তাঁর ‘পাঙ্গা’ হয়ে গিয়েছিল সহ অভিনেতার সঙ্গে।


এটা অবশ‍্য সাম্প্রতিক কোনো ঘটনা নয়। নোরা সে সময়ে সবে বলিউডে পা রাখতে চলেছেন। তাঁর ডেবিউ ছবি ‘রোর: টাইগারস অফ দ‍্য সুন্দরবনস’ এর শুটিংয়ের জন‍্য বাংলাদেশে গিয়েছিলেন। তিক্ত অভিজ্ঞতা হয় সেখানেই। এক সহ আভিনেতার সঙ্গে হাতাহাতি হয়ে গিয়েছিল তাঁর।

নোরা জানান, ওই অভিনেতা তাঁর সঙ্গে দুর্ব‍্যবহার করেছিলেন। রেগেমেগে চড় মেরে দেন তিনি। পালটা চড় মারেন অভিনেতাও। নোরা আবার চড় মারলে তাঁর চুল ধরে টানেন ওই অভিনেতা। এই করতে গিয়ে হাতাহাতির পর্যায়ে চলে যায় সবটা। শেষমেষ পরিচালককে থামাতে হয় তাঁদের লড়াই।

উল্লেখ‍্য, সম্প্রতি আরো একবার বাংলাদেশে গিয়েছিলেন নোরা। বহু বিতর্কের পর ঢাকায় পৌঁছেছিলেন তিনি। কিন্তু সেখানে পৌঁছেও আরেক বিতর্কের মুখে পড়েন নোরা। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসেছিলেন তিনি। সবার সঙ্গে মঞ্চেও উঠেছিলেন নোরা। কিন্তু অন‍্যরা ‘দিলবর’ গানে নাচলেও মধ‍্যমণি হয়ে দাঁড়িয়ে শুধু হাততালি দেন তিনি। এতেই ক্ষেপেছেন বাংলাদেশের দর্শকরা। কার্যত টাকা নষ্ট হয়েছে, দাবি বাংলাদেশিদের।

Related Articles