টাইমলাইনবিনোদনভিডিও

পরনে কালো ক্রপ টপ-প‍্যান্ট, সুপারহিট হিন্দি গানের তালে হট মুভসে ডান্সফ্লোর মাতালেন নোরা, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: মাত্র কিছুদিনের মধ্যেই বলিউডে বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন নোরা ফতেহি (nora fatehi)। তাঁর কেরিয়ার শুরু বিজ্ঞাপন দিয়ে। তারপর আইটেম ড্যান্স ‘দিলবর’ গানে তুখোড় নেচে সিনেপ্রেমীদের তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। এরপর ‘ও সাকি সাকি’ গানেও চোখে পড়েছিল তাঁর অসাধারন নাচের দক্ষতা। নোরা যে নাচে সত্যিই দক্ষ তা জানতে আর বাকি নেই কারওরই।

‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে ‘গরমি’ গানটিও অত্যন্ত জনপ্রিয় হয়েছে নোরার দৌলতে। তাঁর নাচের সাবলীলতা মুগ্ধ করেছে নেটিজেনদের। সোশ‍্যাল মিডিয়াতেও একই রকম জনপ্রিয় নোরা। আর হবে নাই বা কেন! মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও তিনি শেয়ার করে নেন তাঁর অনুরাগীদের সঙ্গে।

লকডাউনে বাড়িতে বসে অনুরাগীদের জন‍্য প্রতিনিয়তই কিছু না কিছু পোস্ট করেছেন নোরা।বাড়ি বসেই পুরোনো নাচের অনুষ্ঠানের ভিডিও ও পুরোনো ফটোশুটের ছবি শেয়ার করেছেন তিনি। তবে লকডাউন ওঠায় এখন আবার আগের অবতারে ফিরে এসেছেন অভিনেত্রী।

সম্প্রতি গুরু রানধাওয়ার সঙ্গে একটি মিউজিক ভিডিও শুট করেছেন নোরা। ‘নাচ মেরি রানি’ নামে এই মিউজিক ভিডিওটি ইতিমধ‍্যেই সুপারহিট হয়ে গিয়েছে। এবার এই গানেই ডান্স ফ্লোর মাতালেন অভিনেত্রী।

কালো ক্রপ টপ, কালো প‍্যান্টে কোমর দোলাতে দেখা গিয়েছে নোরাকে। ভিডিওর ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘একটি গানের তিনটি আলাদা কোরিওগ্রাফি’। ২৫ লক্ষ ভিউ ছাড়িয়ে গিয়েছে ভিডিওটিতে।

দু সপ্তাহের মধ‍্যে ইউটিউবেও ৮৪ মিলিয়ন ভিউ হয়েছে নাচ মেরি রানি ভিডিওটিতে। ভবিষ‍্যতের এক রোবটের ভূমিকায় দেখা গিয়েছে অভিনেত্রীকে। গানটি গেয়েছেন নিকিতা গান্ধী ও গুরু রানধাওয়া নিজে। গানের লিরিক্স লিখেছেন তনিষ্ক বাগচী।

Back to top button