fbpx
টাইমলাইনবিনোদনভিডিও

হিন্দি গানের তালে তালে শরীরী হিল্লোল, বেলি ডান্সে মাত করলেন নোরা ফতেহি

বাংলাহান্ট ডেস্ক: মাত্র কিছুদিনের মধ্যেই বলিউডে বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন নোরা ফতেহি (nora fatehi)। তাঁর কেরিয়ার শুরু বিজ্ঞাপন দিয়ে। তারপর আইটেম ড্যান্স ‘দিলবর’ গানে তুখোড় নেচে সিনেপ্রেমীদের তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। এরপর ‘ও সাকি সাকি’ গানেও চোখে পড়েছিল তাঁর অসাধারন নাচের দক্ষতা। নোরা যে নাচে সত্যিই দক্ষ তা জানতে আর বাকি নেই কারওরই।
সম্প্রতি ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে ‘গরমি’ গানটি অত্যন্ত জনপ্রিয় হয়েছে নোরার দৌলতে। তাঁর নাচের সাবলীলতা মুগ্ধ করেছে নেটিজেনদের। সোশ‍্যাল মিডিয়াতেও একই রকম জনপ্রিয় নোরা। আর হবে নাই বা কেন! মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও তিনি শেয়ার করে নেন তাঁর অনুরাগীদের সঙ্গে। তবে এখন লকডাউনের জেরে বাড়িতেই বন্দি রয়েছেন অভিনেত্রী। আর বাড়ি বসেই পুরোনো নাচের অনুষ্ঠানের ভিডিও ও পুরোনো ফটোশুটের ছবি শেয়ার করছেন তিনি।

এবার জি সিনে অ্যাওয়ার্ডসের একটি পুরনো ডান্স পারফরম‍্যান্সের ভিডিও শেয়ার করেছেন নোরা। বেশ কয়েকটি হিন্দি গানের তালে কোমর দোলাতে দেখা গিয়েছে তাঁকে। নোরার নাচের দক্ষতা নিয়ে নতুন করে আর কিছুই বলার অপেক্ষা রাখে না।

View this post on Instagram

When im on stage im my true self 👑 #savage

A post shared by Nora Fatehi (@norafatehi) on

View this post on Instagram

LOL Ramesh thinks im doing too much.. 😅😬

A post shared by Nora Fatehi (@norafatehi) on

বাড়িতে বসে প্রায়ই নিত‍্যনতুন মজার ভিডিও শেয়ার করছেন অভিনেত্রী। টিকটকেও তিনি একই রকম জনপ্রিয়। সেই সব ভিডিও তুমুল ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

Back to top button
Close
Close