টাইমলাইনবিনোদনছবি

আঁটোসাটো পোশাকে উপচে পড়ছে যৌবন, টুপিসে যেন আগুন ছড়াচ্ছেন নোরা, ভাইরাল মরোক্কান সুন্দরীর ছবি

বাংলাহান্ট ডেস্ক: মাত্র কিছুদিনের মধ্যেই বলিউডে বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন নোরা ফতেহি (nora fatehi)। তাঁর কেরিয়ার শুরু বিজ্ঞাপন দিয়ে। তারপর আইটেম ড্যান্স ‘দিলবর’ গানে তুখোড় নেচে সিনেপ্রেমীদের তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। এরপর ‘ও সাকি সাকি’ গানেও চোখে পড়েছিল তাঁর অসাধারন নাচের দক্ষতা। নোরা যে নাচে সত্যিই দক্ষ তা জানতে আর বাকি নেই কারওরই।

‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে ‘গরমি’ গানটিও অত্যন্ত জনপ্রিয় হয়েছে নোরার দৌলতে। তাঁর নাচের সাবলীলতা মুগ্ধ করেছে নেটিজেনদের। সোশ‍্যাল মিডিয়াতেও একই রকম জনপ্রিয় নোরা। আর হবে নাই বা কেন! মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও তিনি শেয়ার করে নেন তাঁর অনুরাগীদের সঙ্গে।

868128 norafatehi 091619 Bangla Hunt Bengali News
লকডাউনে বাড়িতে বসে অনুরাগীদের জন‍্য প্রতিনিয়তই কিছু না কিছু পোস্ট করেছেন নোরা।বাড়ি বসেই পুরোনো নাচের অনুষ্ঠানের ভিডিও ও পুরোনো ফটোশুটের ছবি শেয়ার করেছেন তিনি। তবে লকডাউন ওঠায় এখন আবার আগের অবতারে ফিরে এসেছেন অভিনেত্রী।

পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হওয়ার সঙ্গে সঙ্গে নোরার ভবঘুরে মন ফের ডেকে উঠেছে। সমুদ্র সৈকতে যাওয়ার জন‍্য ব‍্যাকুল হয়ে গিয়েছেন তিনি। অন্তত অভিনেত্রীর সাম্প্রতিক পোস্ট থেকে তো এমনটাই মালুম হচ্ছে। বিচে ফিরিয়ে নিয়ে যাওয়ার জন‍্য আবেদন করেছেন তিনি।

সাদা নীল ফ্লোরাল টু পিস। ছোট্ট টাইট পোশাক যেন আটকে রাখতে পারছে না নোরার উপচানো যৌবনকে। এক কানে গোঁজা ফুল, এলোমেলো চুল আর সঙ্গে আবেদনময়ী চাহনি। ব‍্যস, এতেই এক্কেবারে বোল্ড আউট নোরার অনুরাগীরা। ছবিতে লাইকের সংখ‍্যাও বেড়েছে হু হু করে। ২৪ লক্ষেরও।বেশি লাইক পড়েছে নোরার এই ছবিতে।

সম্প্রতি ট্র‍্যাডিশনাল পোশাকে বেশ কিছু ফটোশুট করেন অভিনেত্রী। শাড়ি থেকে শুরু করে লেহেঙ্গা, কুন্দন গয়না ও চুলে গজরা লাগিয়ে ক‍্যামেরাবন্দি হতে দেখা যায় তাঁকে। এমন দেশি লুকে নোরাকে দেখে হতবাক হয়ে গিয়েছিলেন নেটিজেনরা। চরম ভাইরাল হয়েছিল প্রতিটি ছবি।

Back to top button