টাইমলাইনবিনোদন

চার বছরের তৈমুরকেই বিয়ে করবেন নোরা ফতেহি! এমন আজব ইচ্ছে শুনে মাথায় হাত করিনার

বাংলাহান্ট ডেস্ক: করিনা কাপুর খানের (kareena kapoor khan) ছেলে তৈমুর আলি খানের (taimur ali khan) বয়স সবে চার। অথচ নিজের থেকে এত ছোট তৈমুরকেই বিয়ে করার ইচ্ছা প্রকাশ করলেন নোরা ফতেহি (nora fatehi)। এমনকি করিনার কাছেও নিজের এই ‘অদ্ভূত’ ইচ্ছার কথা জানিয়ে দিলেন নোরা।

আসলে করিনার নতুন টক শো ‘হোয়াট ওমেন ওয়ান্ট’এ সম্প্রতি অতিথি হয়ে এসেছিলেন নোরা। মরোক্কান সুন্দরীর অসাধারন নাচের দক্ষতার প্রশংসা করেন বেবো। পাশাপাশি তিনি এও বলেন, তিনি ও সইফ দুজনেই নাকি নোরার দারুন ভক্ত।


উত্তরে নোরা জানান, তিনি করিনার ছেলে তৈমুরের অনুরাগী। এমনকি তৈমুরকেও বিয়েও করতে চান তিনি। নোরার এমন উত্তর শুনে হেসে ফেলেন করিনাও। তবে নোরাকে তিনি শর্ত দেন, তাঁর ছেলের বয়স এখন সবে চার। তাই তার বড় হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে নোরাকে। তাতেই তিনি রাজি বলে জানান নোরা।

প্রসঙ্গত, সম্প্রতি নিজের নতুন বাড়ির ভেতর থেকে একটি ছবি অনুরাগীদের জন‍্য শেয়ার করেন করিনা। ছবিতে দেখা যায় ডিজাইন টিমের সঙ্গে দাঁড়িয়ে তাদের নির্দেশ দিচ্ছেন বেবো। এই নতুন অ্যাপার্টমেন্টকে স্বপ্নের বাড়ি বলে উল্লেখ করেছেন করিনা। এই বাড়িতেই দ্বিতীয় সন্তানকে বরন করে তুলবেন অভিনেত্রী।


গত বছর জুলাই মাসেই নিজেদের পুরনো অ্যাপার্টমেন্ট ছেড়ে নতুন বড় অ্যাপার্টমেন্টে যাওয়ার তোড়জোড় শুরু করে দিয়েছিলেন সইফ করিনা। তাঁদের বর্তমান বাড়ির ঠিক বিপরীতেই রয়েছে এই নতুন অ্যাপার্টমেন্ট। সেখানে এখন রেনোভেশনের কাজ চলছে। তাই মাঝে মাঝেই নতুন অ্যাপার্টমেন্টের রেনোভেশনের কাজ তদারকি করতে যান সইফ।

Back to top button