fbpx
টাইমলাইনবিনোদন

স্বল্প পোশাক, লম্বা বিনুনি, ‘নোরিয়ানা’ সাজলেন দিলবর গার্ল নোরা ফতেহি

বাংলাহান্ট ডেস্ক: মাত্র কিছুদিনের মধ্যেই বলিউডে বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন নোরা ফতেহি। তাঁর কেরিয়ার শুরু বিজ্ঞাপন দিয়ে। তারপর আইটেম ড্যান্স ‘দিলবর’ গানে তুখোড় নেচে সিনেপ্রেমীদের তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। এরপর ‘ও সাকি সাকি’ গানেও চোখে পড়েছিল তাঁর অসাধারন নাচের দক্ষতা। নোরা যে নাচে সত্যিই দক্ষ তা জানতে আর বাকি নেই কারওরই।


সম্প্রতি ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে ‘গরমি’ গানটি অত্যন্ত জনপ্রিয় হয়েছে নোরার দৌলতে। তাঁর নাচের সাবলীলতা মুগ্ধ করেছে নেটিজেনদের। সোশ‍্যাল মিডিয়াতেও একই রকম জনপ্রিয় নোরা। আর হবে নাই বা কেন! মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও তিনি শেয়ার করে নেন তাঁর অনুরাগীদের সঙ্গে। তবে এখন লকডাউনের জেরে বাড়িতেই বন্দি রয়েছেন অভিনেত্রী। আর বাড়ি বসেই পুরোনো নাচের অনুষ্ঠানের ভিডিও ও পুরোনো ফটোশুটের ছবি শেয়ার করছেন তিনি।

তবে সম্প্রতি আর ও একটি ভিডিও প্রকাশ‍্যে এসেছে নোরার। সেখানে দেখা যাচ্ছে, জনপ্রিয় মার্কিন গায়িকা আরিয়ানা গ্রান্ডের মতো সেজেছেন তিনি। আরিয়ানার অনুকরণে মাথায় বেঁধেছেন লম্বা বিনুনি। নিজের নাম দিয়েছেন তিনি ‘নোরিয়ানা’। এই ভিডিও দেখেই হেসে কুটিপাটি হচ্ছেন নেটিজেনরা। আবার একাংশের বক্তব‍্য, আরিয়ানার সঙ্গে নোরার বেশ কিছুটা মিলও কিন্তু চোখে পড়ে।

শুধু এই ভিডিওটাই নয়, আরও বেশ কয়েকটি মজাদার ভিডিও প্রকাশ‍্যে এসেছে। একটি ঢিডিওতে দেখা যাচ্ছে, পুরস্কার হাতে নিয়ে আবেগাপ্লুত হয়ে নোরা ধন‍্যবাদ জানাচ্ছেন সবাইকে। এমন সময় কোরিওগ্রাফার রেমো ডি সুজা এসে তাঁর হাত থেকে নিয়ে নেন পুরস্কার। অন‍্য একটি ভিডিওতে নোরাকে তাঁর প্রথম মিউজিক ভিডিওর অভিজ্ঞতা সম্পর্কে বলতে শোনা যায়। তবে একথা স্পষ্ট যে এই সব ভিডিওগুলোই পুরোনো।

Back to top button
Close
Close