টাইমলাইনবিনোদন

পাশ্চাত্য পোশাক ছেড়ে শাড়িতে নোরা ফতেহি! ভাইরাল ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: মাত্র কিছুদিনের মধ্যেই বলিউডে বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন নোরা ফতেহি। তাঁর কেরিয়ার শুরু বিজ্ঞাপন দিয়ে। তারপর আইটেম ড্যান্স ‘দিলবর’ গানে তুখোড় নেচে সিনেপ্রেমীদের তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। এরপর ‘ও সাকি সাকি’ গানেও চোখে পড়েছিল তাঁর অসাধারন নাচের দক্ষতা। নোরা যে নাচে সত্যিই দক্ষ তা জানতে আর বাকি নেই কারওরই।

সম্প্রতি ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে ‘গরমি’ গানটি অত্যন্ত জনপ্রিয় হয়েছে নোরার দৌলতে। তাঁর নাচের সাবলীলতে মুগ্ধ করেছে নেটিজেনদের। এতদিন ছবিতে হোক বা বাস্তবে সবসময়ই পাশ্চাত্য পোশাকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে তিনি যে দেশি পোশাকেও একই রকম সাবলীল সেটাই এবার স্পষ্ট করে দিলেন নোরা। শাড়িতে ফটোশুট করে ছবি শেয়ার করলেন তিনি।

হালকা পিচ রঙের শাড়িতে দেখা গেল এই মরোক্কান সুন্দরীকে। সঙ্গে হালকা মেকআপ ও মানানসই অলঙ্কার।

View this post on Instagram

Happy birthday to this cutie pie 🥰 🤩🙌🏽

A post shared by Nora Fatehi (@norafatehi) on

নাকের নথটি আরও বাড়িয়ে তুলেছে তাঁর সৌন্দর্য্যকে। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে এই ছবিটি শেয়ার করেছেন অভিনেত্রী। বলা বাহুল্য শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি। ইতিমধ্যেই ১৪ লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবিতে। প্রতি মুহূর্তে বাড়ছে লাইক কমেন্টের সংখ্যা। নেটিজেনরাও মুগ্ধ হয়ে গিয়েছেন নোরার এই লুকে। কেউ মন্তব্য করছেন, অসাধারন দেখাচ্ছে নোরাকে। আবার কেউ বলছেন, পরীর থেকে কম কিছু লাগছে না তাঁকে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে বরুণ ধাওয়ান, শ্রদ্ধা কাপুর ও নেরা ফতেহি অভিনীত স্ট্রিট ডান্সার থ্রিডি। বেশ হিটও হয়েছে এই ছবি। এরপর ‘ভূজ’ ছবিতে দেখা যাবে নোরাকে। তাঁর বিপরীতে রয়েছেন অজয় দেবগণ।

Back to top button