টাইমলাইনবিনোদন

পথচলতি অটোকে ধাক্কা নোরা ফতেহির গাড়ির, ১০০০ টাকা ক্ষতিপূরণ দিয়ে ছাড়া পেলেন চালক

বাংলাহান্ট ডেস্ক: বিপদ যেন পিছু ছাড়ছে না নোরা ফতেহির (nora fatehi)। প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়িয়ে ইতিমধ‍্যেই ইডির নজরবন্দি হয়েছেন ‘গরমি’ গার্ল। এবার পথচলতি অটো রিকশাকে ধাক্কা মেরে ক্ষতিপূরণ দিতে হল নোরাকে। দুর্ঘটনা ঘটিয়ে নাকি রাস্তার মাঝে বড়সড় গণ্ডগোল বাধিয়েছিল অভিনেত্রীর গাড়ি।

অতি সম্প্রতি নিজের নতুন মিউজিক ভিডিও ‘ডান্স মেরি রানি’র লঞ্চ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নোরা। সেদিন রাতেই ঘটে দুর্ঘটনা। সূত্রের খবর, সন্ধ‍্যা ৭ টা সাড়ে ৭ টা নাগাদ মুম্বইয়ের রাস্তায় ঘটে এই ঘটনা। এক অটোকে গিয়ে ধাক্কা মারে নোরার গাড়ি। তবে এদিন গাড়িতে ছিলেন না অভিনেত্রী।


প্রত‍্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পরেই রাস্তায় লোক জড়ো হয়ে যায়। গাড়ি চালককে জামার কলার ধরে টেনে নামায় বিক্ষুব্ধ জনতা। দুর্ঘটনা ঘটিয়ে ভয় পেয়ে গিয়েছিলেন চালক। আধ ঘন্টা তাঁকে আটক করে রাখার পর ক্ষতিগ্রস্ত অটোর মালিককে হাজার টাকা ক্ষতিপূরণ দিয়ে ছাড়া পান গাড়ি চালক। দুর্ঘটনায় কেউ হতাহত হয়নি ঠিকই, তবে দুটি গাড়িই কমবেশি ক্ষতিগ্রস্ত হয়েছে।

উল্লেখ‍্য, ২০০ কোটি টাকার আর্থিক প্রতারণা মামলায় ব‍্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে যে যে বলিউড অভিনেত্রীর নাম উঠে এসেছে তাঁদের মধ‍্যে অন‍্যতম নোরা ফতেহি। এরপর থেকেই ইডির দৃষ্টিতে পড়েছেন তিনি। জানা গিয়েছে, অভিনেত্রীকে নাকি বহুমূল‍্য উপহার দিয়েছিলেন সুকেশ।

তবে সেই সব উপহার শীঘ্রই বাজেয়াপ্ত করবে ইডি। এই বহুমূল‍্য উপহারের তালিকায় রয়েছে একটি বিলাসবহুল বিএমডব্লিউ গাড়িও। ইডির জিজ্ঞাসাবাদে নোরা স্বীকার করেছিলেন উপহার নেওয়ার কথা। সঙ্গে তিনি এও জানিয়েছিলেন যে গাড়িটি চাইলে বাজেয়াপ্ত করতে পারে ইডি।

Related Articles

Back to top button