টাইমলাইনপশ্চিমবঙ্গ

উত্তর ২৪পরগনায় ২-৩টি সিট জিততে পারে বিজেপি

বাংলাHunt :উত্তর ২৪পরগনায় দুটি থেকে তিনটি সিট জিততে পারে বিজেপি। সাম্প্রতিক উত্তর২৪ পরগনায় যে পাঁচটি লোকসভা কেন্দ্র আছে। তার মধ্যে দমদম, ব্যারাকপুর, বারাসাত, বসিরহাট এবং বনগাঁ এই পাঁচটি লোকসভার মধ্যে বনগাঁ এবার বিজেপি জিততে পারে কারণ বনগাঁভোট নিয়ন্ত্রণের ভূমিকা গ্রহণ করে মতুয়া সম্প্রদায় যেহেতু শান্তনু ঠাকুর নেতা মতুয়া নেতা তাই শান্তনু ঠাকুর কে সমর্থন করতে পারে মতুয়া ভক্তরা।

বিজেপি এই বনগাঁ কেন্দ্রে হিন্দু ঝড় তুলেছে। এছাড়া আরো বেশ কয়েকটি ঘটনার তুলে ধরে চাইছে শান্তনু ঠাকুর। সাম্প্রতিক নরেন্দ্র মোদি ঠাকুরনগরে এসে বলেছিলেন সিটিজেনসি বা নাগরিক বিল পাস করাবেন এবং প্রত্যেক ভারতীয় কে যারা উদ্বাস্তু ছিলেন তাদের নাগরিকত্ব দেওয়া হবে। এর ফলে অধিকাংশ মানুষ বিজেপির দিকে যাবে বলে মনে হচ্ছে।

এবং বিভিন্ন এলাকায় কিছু সমস্যা আছে যা শান্তনু ঠাকুর দ্রুত শেষ করতে পারবে দাবী করেছেন। এই আসনটি সম্ভাব্য বিজেপি জয় লাভ করতে পারে। তৃণমূল ও এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ কিন্তু বিজেপি অনেকটা এগিয়ে আছে। এছাড়া পয়লা মেয়ে যেভাবে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ তৃণমূল সরকার কে একাধিক ইস্যুতে কোণঠাসা করার চেষ্টা করলেন এবং চাপে ফেলার চেষ্টা করলেন তা কিছুটা হলেও বুঝতে পারছি তৃণমূল নেতৃত্ব

এদিকে ব্যারাকপুর সিটটা ও জেতার জন্য বন্ধ পরিকর। অর্জুন সিং দাবী এই সিটটি এবার বিজেপি জিতবে।এদিকে আজ উত্তর২৪পরগনাতে মুকুল রায় সভা করেন এবং বলে জেতাটা শুধু সমায়ের অপেক্ষা। এছাড়া আজ মুকুল হাত ধরে একাধিক লোক যোগদান করেন।

ব্যারাকপুরে অনেকটা এগিয়ে আছে অর্জুন সিং । এছাড়াও বসিরহাট সিট টা ও জিততে পারে বিজেপি। কিন্তু সঠিক উত্তর পাওয়া যাবে ২৩শে মে৷ সেই দিন বোঝা যাবে শেষ হাঁসি কে হাঁসে৷

Back to top button
Close