টাইমলাইনপশ্চিমবঙ্গ

ইন্টারনেটে ছড়িয়ে গেল ভুয়ো নগ্ন ছবি, আত্মঘাতী একাদশ শ্রেণির ছাত্রী

ভয়ংকর ঘটনা কলকাতা সংলগ্ন উত্তর ২৪ পরগনায় (north 24 Parganas) । সোমবার সকালে হোয়াটসঅ্যাপ এবং সোশ্যাল মিডিয়ায় ভুয়ো ছবি ছড়িয়ে পড়ার জেরে আত্মঘাতী হল একাদশ শ্রেণির ছাত্রী। কিছুদিন আগেই সে থানায় অভিযোগ করেছিল যে তার ছবি মর্ফ করে ইন্টারনেটে ভাইরাল করে দেওয়া হবে বলে হুমকি এসেছে।

প্রাথমিকভাবে এই অভিযোগ গুরুত্বের সাথে নেয়নি পুলিশ। তার পরিবার দাবি করেছে যে পরে তারা পুলিশে যোগাযোগ করলেও তারা অভিযোগটিকে সেভাবে গুরুত্ব দিয়ে বিচার করেনি। পুলিশ সূত্রে বলা হয়েছে, “তাকে তার বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে। তদন্ত চলছে। আমরা একটি অভিযোগ পেয়েছি এবং তার মোবাইল নেওয়া হয়েছে ”

সূত্রের খবর অনুসারে, মেয়েটি তার বন্ধুদের কাছ থেকে কয়েকটি হোয়াটসঅ্যাপ মেসেজ পেয়েছিল। সেই মেসেজগুলিতে তার বন্ধুরা তাকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মোর্ফড ছবিগুলি সম্পর্কে জানিয়েছিল। পরিবারের লোকেরাও এই সম্পর্কে জানতে পেরেছিল।

তার পরিবার জানিয়েছে যে সে মানুষের মুখোমুখি হতে বিব্রত বোধ করায় আত্মহত্যার পথ বেছে নিয়েছে । সকালে তাকে তার বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তার প্রতিবেশী ও বন্ধুরা লাশ নিয়ে প্রতিবাদ করে এবং আসামিদের গ্রেপ্তারের দাবি জানায়।

 

Back to top button